নারী বশীকরণ মন্ত্র

 

পানপড়া মাধ্যমে নারী বশীকরণ মন্ত্র।

নারী বশীকরণ মন্ত্র   

মন্ত্র— 

কামরুদেশ কামাখ্যা দেবী
তঁহা বসে ইসমাইল যােগী । 
ইসমাইল যােগী নে দীহা বীড়া । 
পহলা বীড়া আতী জাতি । 
দুজা বীড়া দিখাবে ছাতী , 
তীজা বীড়া অংগ লিপটাঙ্গ ,
ফুরাে মন্ত্র ঈশ্বরী বাচা । 
দুহাঈ গুরু গােরখনাথ কী ।

দীপান্বিতা অমাবস্যার রাত্রে প্রদীপ জ্বেলে , ধূপ জ্বালবে ও মিঠাই একটি পাত্রে রেখে ১৪৪ বার উক্ত মন্ত্র জপ করলে মন্ত্র সিদ্ধ হবে । অথবা যে কোনও রবিবারে আরম্ভ করে প্রতিদিন ২১ বার করে ২১ দিন পর্যন্ত জপ করলে মন্ত্র সিদ্ধ হবে । তিনটি গােটা পান মশলা দিয়ে তৈরী করে তাকে ৭ বার উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করে যাকে খাওয়াবে , সে স্ত্রী বা পুরুষ যেই হােক বশীভূত হবে ।

সাধন প্রক্রিয়া— ( ১ ) দীপান্বিতা অমাবস্যার রাত্রে একটি কাগজে ১০১ বার কাগজের একপাশে উক্ত মন্ত্র লিখে ১০১ টি টুকরা করবে । পরে প্রত্যেকটি কাগজের অন্যদিকে প্রেমিক বা প্রেমিকার নাম এবং তার মাতার নাম , ( পুরুষ হলে পিতার নাম ) লিখতে হবে । যথা— “ অমুকীর মেয়ে অমুকী ( পুরুষ স্থলে — অমুকের ছেলে অমুক ) অমুকের ছেলে অমুকের ( পুরুষ স্থলে — অমুকের ছেলে অমুকীর মেয়ে অমুকীর ) কাছে এসাে । এইভাবেও মন্ত্র সিদ্ধ হয় ।

সাধন প্রক্রিয়া— ( 2 ) ৭ টি শনিবার অথবা রবিবার প্রতিদিন ১০১ বার উক্ত মন্ত্র জপ করবে এবং প্রদীপ জ্বালিয়ে গুগগুল দ্বারা ধুনা দেবে , একটি পাত্রে কিছু সন্দেশ বা মিঠাই রাখবে ও তাতে ফুল রাখবে । পাত্রটি প্রদীপের সামনে রাখবে , তাহলে মন্ত্র সিদ্ধ হবে ।

প্রয়ােগ বিধি— ( ১ ) পানের দোনায় উক্ত সিদ্ধ মন্ত্র দ্বারা ৭ বার অভিমন্ত্রিত করে যাকে খাওয়াবে সেই বশীভূত হবে।

প্রয়ােগ বিধি— ( ২ ) হাতের তালুতে উক্ত মন্ত্র ৭ বার পড়ে দুটি হাত মুখের ওপর বুলালে অভিলষিত নারী কাছে আসবে এবং সে বশীভূত হবে আর সভায় গেলে সভাস্থ লােক বশীভূত হবে ।

No Comments
Add Comment
comment url