নামের শুরুতে কোন অক্ষর থাকলে সেই মেয়েরা সৎ হয়

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তির রাশি অনুযায়ী রাখা নামের প্রথম অক্ষরের প্রভাব তার জীবনে দেখা যায়। বলা হয়ে থাকে মানুষের স্বভাব ও অভ্যাস নাম থেকেই বোঝা যায়। শুধু ভালো শিক্ষাই নয়, তার সততা ও নিষ্ঠাও সবচেয়ে বেশি প্রয়োজন। কখনও কখনও এমন ব্যক্তিত্ব রয়েছে যারা কারও প্রতি আকৃষ্ট হয়। এরা কথা বলে যে কারো মন জয় করে নেয়। কারণ যাই হোক না কেন, সবাই তার প্রতি আকৃষ্ট। 

K অক্ষর দিয়ে শুরু হওয়া মেয়েদের নাম

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই চরিত্রের মেয়েরা কথা বলায় দক্ষ হয়। ছেলেরা এই নামের মেয়েদের প্রতি সবচেয়ে বেশি আকৃষ্ট হয়। এই নামের অক্ষরযুক্ত মেয়েরা খুব আকর্ষণীয় হয়। জ্যোতিষীদের মতে, K অক্ষরযুক্ত মেয়েরা খুব ভাল রসবোধের অধিকারী। তারা কথা বলতে পারদর্শী, যে কারণে মানুষ সহজেই তাদের প্রতি আকৃষ্ট হয়। তারা তাদের সম্পর্ক হৃদয় দিয়ে পূরণ করে। প্রেমের ক্ষেত্রেও এই নামের মেয়েরা খুব সৎ হয়। শুধু তাই নয়, তিনি যাকে মন থেকে ভালোবাসেন সে ব্যতিত অন্য কারো কাছেও যান না। এটি সৎ যত্নশীল এবং বিচরণ টাইপ হতে থাকে। 

যেসব মেয়ের নাম P অক্ষর দিয়ে শুরু হয়। 

যেসব মেয়ের নাম P অক্ষর দিয়ে শুরু হয় তারা খুব বন্ধুত্বপূর্ণ হয়। সে তার ভালবাসায় সহজেই যে কাউকে পাগল করতে পারে। কিন্তু তারা খুবই বিনয়ী ধরনের। আর এই কারণে তিনি অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকেন। এই মেয়েরা খুব আবেগপ্রবণ প্রকৃতির হয়, যার সুযোগ অন্যরা নেয়। কারণ তারা সহজেই কাউকে বিশ্বাস করে, পরে প্রতারিত হওয়ার সম্ভাবনা বেশি থাকে। হৃদয়ের পবিত্রতার কারণে ছেলেরা এই নামের মেয়েদের প্রতি খুব দ্রুত আকৃষ্ট হয়। 

যেসব মেয়ের নাম R অক্ষর দিয়ে শুরু হয়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে সব মেয়ের নাম R অক্ষর দিয়ে শুরু হয়, তারা সব সময় খুশি থাকতে ভালোবাসে। তারা শুধু খুশিই নয়, তারা তাদের আশেপাশের মানুষকেও খুশি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করে। আর এই অক্ষরের মেয়েরা সবার সামনে সব খুলে বলতে ভালোবাসে। পরিবারের সুখের জন্য তারা যেকোনো কিছু করতে প্রস্তুত। যত্নশীল স্বভাবের কারণে তারা ছেলেদের প্রথম পছন্দ। 
Previous Next
No Comments
Add Comment
comment url