পালকের চিত্র দেখে নিজের ব্যক্তিত্ত্ব ও পছন্দ সম্পর্কে জানুন

আপনি একটি মানব ব্যক্তিকে বিভিন্ন দিক দিয়ে সনাক্ত করতে পারেন। সম্ভবত বিভিন্ন সিদ্ধান্ত, পছন্দ এবং পছন্দ উপর ভিত্তি করে। আমরা সকলেই তাদের সম্পর্কে সক্রিয়ভাবে চিন্তা না করে বিভিন্ন বর্ণ এবং আকার দ্বারা আকৃষ্ট হই। অবচেতনভাবে সবকিছু ঘটছে। আমাদের সাথে আপনার ব্যক্তিত্ব উন্মোচন করুন।


উপরের ছবিটি একবার দেখুন এবং আপনার পছন্দের পালকটির রং মনে রাখুন। অযথা এটি সম্পর্কে চিন্তা করবেন না। আপনার প্রবৃত্তি অনুসরণ করুন।

এবার শুরু করা যাক ছবি পছন্দ অনুসারে আপনার বৈশিষ্ট্য গুলো। 

প্রথম পালক:
প্রথম পালকের অর্থ শান্তি এবং সম্প্রীতি। আপনি অন্যদের সাহায্য করতে ইচ্ছুক শান্ত ব্যক্তি। আপনার দুর্বলতা হ'ল আপনি কোন কিছুতে সহজে না বলতে পারেন না। এটি আপনাকে অভিভূত করে। আপনি সামাজিক এবং মানুষের সাথে কথা বলতে ও সহজে মিশতে পারেন। আপনি আপনার চারপাশে বন্ধুদের একটি গ্রুপ তৈরি করেছেন যাতে আপনি নির্ভর করতে পারেন। তবে নিজের সম্পর্কে ভুলে যাবেন না।

দ্বিতীয় পালক:
আপনি বুদ্ধিমান এবং সহজে শেখেন। আপনি কিছু মিস করবেন না। আপনি এমন জিনিস লক্ষ্য করেছেন যা অন্যরা দেখতে পায় না। আপনি একজন ভাল শ্রোতা, তাই লোকেরা আপনার কাছে পরামর্শের জন্য আসে। দুর্ভাগ্যক্রমে, আপনি নিজের সমস্যা সম্পর্কে কথা বলতে পারবেন না; আপনি এক ধরনের অন্তর্মুখী। আপনার বন্ধুদের সাথে মজা করতে আপনার কোনও সমস্যা নেই, তবে আপনি কখনও কখনও একা থাকতে উপভোগ করেন।

তৃতীয় পালক:
আপনার একটি মুক্ত চেতনা আছে এবং আপনি স্বাধীনতায় গুরুত্ব দেন। কখনও কখনও আপনি আপনার পার্শ্ববর্তীকে ভয় দেখাতে পারেন কারণ আপনি সরল এবং সৎ। আপনি লক্ষ্য-ভিত্তিক এবং আপনি বাধা পেরিয়ে যেতে পারেন। আপনি ব্যর্থতা জানেন না। আপনি নিশ্চিত যে আপনাকে কেউ সহজে আঘাত করবে না বরং আপনার কিছু বৈশিষ্ট্য আপনাকে আরও শক্তিশালী করবে। আপনার প্রতিটি বন্ধ দরজা মানেই অন্যদের দ্বারা খুলে যাবে। ব্যর্থতা আপনার ব্যক্তিগত বৃদ্ধিতে অবদান রাখে। এই সবগুলি আপনাকে অনুপ্রেরণামূলক নেতা করতে পারে।

চতুর্থ পালক:
অনেক লোক আপনার কল্পনা এবং সৃজনশীলতাকে ঈর্ষা করে। আপনি যে কোনও সমস্যা সমাধান করতে সক্ষম হচ্ছেন। এজন্য গণক্কারের পক্ষ থেকে দক্ষতার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার ক্যারিশমা এবং চৌম্বকীয় আকর্ষণের কারণে খুব কম লোকই আপনাকে লক্ষ্য করবে। এক পর্যায়ে আপনি অবিশ্বাস্যভাবে প্রফুল্ল হতে পারেন, তবে তারপরে দুঃখ আসে। এই ধরনের অপ্রত্যাশিত আচরণে আপনার কিছুটা অসুবিধা হতে পারে। ঘাবড়ে যাবেন না। বিশেষত আপনাকে কম লোকেই বুঝতে পারবে। আপনার উচিৎ হবে সাধারণ মানুষের সঙ্গে মেশা।

পঞ্চম পালক:
আপনি সংবেদনশীল মনের এবং সৃজনশীল শিল্পী। আপনি আত্মবিশ্বাসের সাথে লড়েন। নিজের সম্পর্কে নিশ্চিত নন। আপনি যা কিছু দেখেন সেগুলি কোনও শিল্পকর্মে পরিণত করতে পারেন। গণক্কারের পক্ষ থেকে আপনাকে স্বাগতম আপনি সৃজনশীল ব্যক্তি। আপনি অনেক লোককে খুব বেশি আত্মবিশ্বাস দেন যা সহজেই আপনাকে হতাশ করতে এবং আঘাত করতে পারে। নিজেকে আরও নির্ভর করার চেষ্টা করুন। আপনি যা ভাবেন তার চেয়েও বেশি কিছু করতে পারেন। আপনি কি একে অপরের সাথে দেখা করেছেন?
Previous Next
No Comments
Add Comment
comment url