মরিচের মাধ্যমে ভালোবাসা বা প্রেমে বশ করার পরীক্ষিত আমল

কাউকে বশ করা, ভালোবাসা, প্রেমে পাগল করার পরীক্ষিত একটি আমল। এই আমল এতটাই শক্তিশালী যে আপনি যার জন্য আমল করবেন তার দিলে অচানক আপনার জন্য ভালোবাসা জেগে উঠবে। সে যেকোনো ভাবে আপনার সাথে কথা বলার চেষ্টা করবে। আপনার সব কথা মানতে বাধ্য হবে। আপনার জন্য যদি গভীর প্রেম-ভালোবাসা সৃষ্টি করতে চান, তাহলে এই আমলটি অবশ্যই একবার করুন।

এই আমলটি আপনি যে কোনদিন করতে পারেন। কিন্তু এইটি করার সঠিক সময় হচ্ছে রাতে। এটি রাতেই করবেন। এটা আপনাকে একা করতে হবে। যে জায়গায় আমলটি করবেন সেখানে অন্ধকার থাকতে হবে। হালকা আলো থাকলেও সমস্যা নেই। এই আমলটি করার জন্য আপনাকে দুটি লাল মরিচ নিতে হবে। আমল করার যে নিয়ম পদ্ধতি বলছি সেগুলো খুব মনোযোগ দিয়ে পড়ুন। আপনাকে সেভাবেই আমল করতে হবে।

প্রথমে একটি লাল মরিচ হাতে নিয়ে আপনার ভালবাসার নাম নিয়ে চোখ বন্ধ করে ইয়া হাবিবু ১১ বার বলে এই মরিচের ওপর ফুক মেরে দিবেন। এরপর এটা রেখে দিবেন তারপর আবার একটি মরিচ নিয়ে ১১ বার ইয়া হাবিবু পাঠ করে আপনার নিজের নাম নিয়ে মরিচের ওপর ফুক মেরে দিবেন।

এবার এটা করার পর এই দুটি মরিচ কি করবেন? এটাও খুব মনোযোগ দিয়ে পড়ুন এবং বুঝে নিন। এই দুটি মরিচ আপনাকে কোথাও অনেক দূরে নিয়ে গিয়ে কোন পাথর বা ইটের নিচে চাপা দিতে হবে। আর মনে রাখবেন আপনাকে এমন জায়গায় চাপা দিতে হবে, যেন সেখানে কারো যাওয়া আসা না থাকে এবং এই কাজটি করার সময় কেউ যেন দেখতে না পায়।

এই কাজটি করার পর যখন আপনি রেজাল্ট পাবেন তখন আপনার ভালবাসার মানুষ/পছন্দের মানুষ বা মনের মানুষ আপনার সাথে মিলন করার জন্য ব্যকুলব হবে। আর যদি সে কোন ভুল করে থাকে, তাহলে সে তার জন্য ক্ষমা চাইবে এবং আপনার সব কথা মানতে বাধ্য হবে। তো এই জন্য আপনারা এই আমলটি অবশ্যই একবার করে দেখবেন। এই মন্ত্রটি সাধন করার জন্য আপনাকে অবশ্যই গুরুর অনুমতি নিতে হবে।

Previous Next
No Comments
Add Comment
comment url