মনের ইচ্ছা পুরণে তেজপাতার টোটকা

আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা। তেজপাতা শুধুমাত্র আমাদের রান্না ঘরেই কাজে লাগে এমনটা নয়, অনেকেরই জানা নেই তেজপাতার মধ্যে লুকিয়ে আছে বেশ কিছু শক্তি। একটা মাত্র তেজপাতা আমাদের জীবনের নানান সমস্যার সমাধান করে দিতে পারে যেমন পারিবারিক অশান্তি থেকে মুক্তি, স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সম্পর্ক স্থাপন, পুরনো প্রেম ফিরে পাওয়া, আর্থিক উন্নতি, সন্তানদের লেখাপড়ায় মনোযোগ স্থাপন সহ শত্রু দমন করা যেতে পারে।

এই টোটকাটি করতে হবে আমাবস্যার পরের দিন থেকে পূর্ণিমার পরের দিন পর্যন্ত। এবং অমাবস্যার পরদিন থেকে পূর্ণিমার পরের দিন পর্যন্ত প্রত্যেকদিনই করতে হবে। একদিনো বাদ দেয়া যাবে না।

এবার তাহলে জেনে নেয়া যাক, মনের সমস্ত ইচ্ছা পূরণের জন্য খুবই কার্যকরি এই তেজপাতা টোটকাটি কিভাবে করতে হবে। এর জন্য প্রথমে তিনটি বা চারটি তেজপাতা নিয়ে সেই পাতাগুলির উপর চন্দন দিয়ে মনের যা ইচ্ছা তাই লিখতে হবে। এইভাবে প্রত্যেক দিনের মনের ইচ্ছা লেখা পাতাগুলো একটা পাত্রের মধ্যে জমিয়ে রাখতে হবে।

এইভাবে করতে করতে যখন পূর্ণিমার পরের দিন কাজটা সম্পূর্ণ হবে। তখন সব পাতাগুলোকে একসঙ্গে পুড়িয়ে দিতে হবে। পুড়িয়ে দেওয়ার পর সেই ছাই গুলো চাঁদের সামনে যার যা মনের ইচ্ছা আছে তা বলে উড়িয়ে দিতে হবে। অবশ্যই মনের ইচ্ছা পূরণ হবে।

তবে তার জন্য অবশ্যই মনে বিশ্বাস এবং ভক্তি থাকার প্রয়োজন এবং এই কাজটি সব মাসের অমাবস্যা থেকে শুরু করা যেতে পারে।
Previous Next
No Comments
Add Comment
comment url