ধন সম্পদ লাভ ও শত্রু নাশে শুকনো লঙ্কার ব্যবহার

একটি মাত্র শুকনো লঙ্কা জীবনের নানান প্রকার সমস্যা দূর করতে পারে। প্রথমেই বলে রাখি; রান্না করা ছাড়াও আরো অনেক রকম কাজে লঙ্কা ব্যবহার করা হয়। যেমন নজর দোষ কাটানো থেকে ব্যবসার উন্নতি সকল কাজেই রয়েছে শুকনো লঙ্কার ভূমিকা।

শুকনো লঙ্কাতে যে ধরনের উপকার পাওয়া যায় তা নিম্নে উল্লেখ্য করা হলো:

বাড়ি থেকে নেগেটিভ এনার্জি দূর করা: বাড়ির প্রধান দরজার উপরে শুকনো লঙ্কা ও লেবু ঝুলিয়ে রাখলে সে বাড়িতে কোন প্রকার নেগেটিভ এনার্জি প্রবেশ করতে পারে না। এবং সেই বাড়ির উপর কারো কোন জোর করে না।

কর্মে সাফল্য: যদি কোন ব্যক্তি কর্মে অনেক দিন ধরে কোন সাফল্যতা না পান। অতি পরিশ্রম সত্ত্বেও আশানুরূপ ফল পাচ্ছেন না। তারা একটি পাত্রে জল ভরে তাতে ২১ টি শুকনো লঙ্কার বীজ দিয়ে রাতে মাথার চারপাশে ৭ বার ঘুরিয়ে জলটি বাইরে ফেলে দিন। দেখবেন, কিছুদিনের মধ্যে সফলতা দেখা দিবে।

দরিদ্র মেটে ধন সম্পদ বৃদ্ধি: যদি অনেক দিন ধরে আর্থিক সংকট চলে। তাহলে যেখানে টাকা রাখা হয় সেখানে সাতটি শুকনা লঙ্কা একটি সাদা কাপড়ে মোড়ে রেখে দিলে, আর্থিক সমস্যা মিটে যাবে।

অসুস্থ ব্যক্তিকে সুস্থ করার জন্য: এতে খুব ভালো উপকার পাওয়া যাবে। অসুস্থ ব্যক্তির বিছানার নিচে পাঁচটি শুকনো লঙ্কা সাদা কাপড়ে ভালো করে মুড়ে রেখে দিলে খুব ভালো উপকার পাওয়া যাবে।

শত্রু দমন করতে: শত্রু দমন করতে রাতে পাঁচটি শুকনো লঙ্কা মাটির নিচে পুঁতে দিতে হবে এবং পুতে দেয়ার সময় শত্রুর নাম মনে করে বলতে হবে। এতে শত্রু দমন হবে।

Previous Next
No Comments
Add Comment
comment url