পুতুলের মাধ্যমে নারী আকর্ষণ মন্ত্র —গণক্কার

গণক্কার বাণী: এর আগেও আমরা জেনেছি আকর্ষণ মানে কি? কোনও দূরস্থ প্রাণীকে নিজের ঘরে বসে কাছে টেনে আনার নাম আকর্ষণ। আকাঙ্খিত প্রাণী, নর বা নারীকে আতুর করা, কাছে ডাকা, টেনে আনা (মানসিক রূপে) এইসব ক্রিয়ার নাম আকর্ষণ। 

তবে আপনাকে একটি কথা খেয়াল রাখতে হবে, তা হলো অন্যায় ভাবে আকর্ষণ, বশীকরণ পাপ কার্যের মধ্যে পড়ে। এতে নিজের ক্ষতি হয়। তাই ভালো কাজে আকর্ষণ মন্ত্র যন্ত্র তন্ত্র প্রয়োগ করুন। আর একটি কথা না বললেই নয়, তাহলো গুরু ধরতে হবে। গুরুর আদেশ ছাড়া মন্ত্র কাজ করে না। গুরু ধরার আরো একটি কারণ রয়েছে। তা হল; গুরুরা বলে দিতে পারবে কিভাবে আসন করতে হয় আর কিভাবে মন্ত্রোচ্চারণ করতে হয়। এছাড়াও কোন মন্ত্র-তন্ত্র কার্যে গুরুরা দিকনির্দেশনা দিয়ে থাকেন।‌‍ এতে আপনি মন্ত্র-তন্ত্র সাধনায় নানান দিক থেকে সহযোগিতা পেতে পারেন।

নারী আকর্ষণ পুতুল

মন্ত্র— “ওঁ নমাে আদি পুরুষায় অমুকীং আকর্ষণং কুরু কুরু স্বাহা।”

একটি মাটির নারী মূর্তি তৈরী করে, তাতে গিরগিটির রক্ত মাখিয়ে উপরােক্ত সিদ্ধ মন্ত্রে ১০৮ বার অভিমন্ত্রিত করে মাটিতে পুঁতে দেবে। তার ওপর প্রত্যহ প্রস্রাব করবে, তাহলে সেই নারী আকর্ষিত হয়ে কাছে আসবে।


প্রয়ােগ বিধি— লাক্ষা, হলুদ, মঞ্জিষ্ঠা একসঙ্গে জলে পিষে তার দ্বারা ভূর্জপত্রে। উপরােক্ত যন্ত্র অঙ্কন করবে, একাজ খুব গােপনে করতে হবে ও রাত্রিকালে করতে হবে। মাঝখানে অভিলষিত নারীর নাম লিখতে হবে। যে নারীর ওপর প্রয়ােগ করতে হবে,সেই নারী যেখানে পা রাখবে এবং পায়ের চিহ্ন পড়বে, সেই মাটি বালা এনে জলে ভিজিয়ে একটি মূর্তি তৈরী করতে হবে। সেই মূর্তিকে উক্ত নারী বলে মনে মনে চিন্তা করবে। তার যােনিতে উক্ত যন্ত্র রেখে দিতে হবে। তার আগে যন্ত্রের পঞ্চোপচারে পূজা করবে। তারপর পুতুলটিকে কোনও নির্জন স্থানে রেখে আসবে, তাহলেই কার্য সিদ্ধ। হবে।
Previous Next
No Comments
Add Comment
comment url