মনের ইচ্ছা পূরণের সহজ একটি টোটকা জেনে নিন

আজকে এমন একটি বিষয় নিয়ে আলোচনা করব যে বিষয়টি আপনার মনোকামনা পূর্ণ হতে পারে। এই টোটকা টি আপনার মোটামুটি কিছু চাওয়া পাওয়া বা আপনার ইচ্ছে পূরণ করতে পারে। যেমন আপনার একটি ব্যবসা রয়েছে- ব্যবসাটি আরও  উন্নত করতে পারেন। একটি চাকরি করছেন- আপনি সেই চাকরিটিকে উন্নত বা প্রমোশন করতে পারেন অথবা করা সম্ভব এমন কাজ হইতে পারে এই টোটকা দ্বারা। এছাড়াও শখের একটি গাড়ি কেনা, শখের ছোট্ট একটি দোকান দেয়া, ছোট্ট একটি বিজনেস থেকে ইনকাম, মোটামুটি ধরনের ইচ্ছাগুলো পূরণ করতে সক্ষম এই টোটকাটি। 

তবে বলে রাখা ভালো: এই টোটকা দ্বারা কিন্তু আপনার বিলাসবহুল বাড়ি, কোটি কোটি টাকার মালিক হওয়া, অসম্ভব রকমের কোন কিছু চাওয়া এই সকল উচ্চআখাংকা পূরণ হবে না। এমন ইচ্ছা পূরণ হবে- যে ইচ্ছা গুলো আপনার পুরন হতে অনেক সময় লাগতে পারে, সেটাকে সহজ করে দিতেই টোটকা। 

ধরুন আপনার অনেক দিনের ইচ্ছা একটি বাইক কিনবেন। বাইক কেনা আপনার দ্বারা কিন্তু সম্ভব, কিন্তু পরিবারের খরচ মেটাতে- সাথে আনুষাঙ্গিক কাজ করতে আপনার টাকাগুলো ফুরিয়ে যাচ্ছে। ফলে ইচ্ছাটা পূরণ হতে যেয়েও পূরণ হয় না। এইরকম অপূর্ণ ইচ্ছাকে পূর্ণ করে এই টোটকা টি। 

টোটকাটি ব্যবহার করার জন্য আপনাকে সকালে স্নান করতে হবে, তারপর একটি বট বৃক্ষের পাতা নিতে হবে। সেই পাতাটির মধ্যে লাল কালি দিয়ে নিজের ইচ্ছাটি লিখতে হবে। লাল কালির কলম দিয়েও লিখতে পারেন। এবার সেই পাতাটি কোন বহমান জলে ভাসিয়ে দিতে হবে। আপনি নদীর জলেও ভাসিয়ে দিতে পারেন কিংবা ক্যানেলের মধ্যে ভাসিয়ে দিতে পারেন। অর্থাৎ প্রবহমান জল হতে হবে। তাই বলে নোংরা নর্দমার জলে ভাসিয়ে দেবে না। বেশ, এইটুকুই আপনার জন্য যথেষ্ট। 

যদি আপনি সঠিকভাবে কাজটি করতে পারেন তাহলে আশা করা যায় আপনি অবশ্যই দুই সপ্তাহের মধ্যে এর সুফল পাবেন। তন্ত্র মন্ত্র প্রয়োগের সঠিক উপায় জানতে ষটকর্ম প্রবন্ধটি পড়তে পারেন অথবা সার্চ বক্সে ষটকর্ম লিখে সার্চ করলে কাঙ্খিত প্রবন্ধটি পেয়ে যাবেন। 
Previous Next
No Comments
Add Comment
comment url