কাঙ্খিত নারী বা পুরুষকে বশীকরণ করার সহজ টোটকা যন্ত্র

প্রিয় পাঠক, এখানে আমরা একটি আশ্চর্যজনক বশীকরণ টোটকা নিয়ে আলোচনা করব। এই টোটকাটি পালন করা খুবই সহজ। এটিকে বশীকরণ টোটকা যন্ত্র বলা হয়। এই বশীকরণ টোটকাটি বাস্তবায়ন করার জন্য আপনাকে একটি যন্ত্র আঁকতে হবে। এর জন্য আপনার প্রয়োজন একটি সাদা কাগজ এবং একটি লাল কলম। আপনি যেকোনো ধরনের লাল কালি ব্যবহার করতে পারেন।এবারে নিচে একটি ছবি দেখতে পারছেন, ছবিতে যে রকম করে লেখা রয়েছে আপনাকে ঠিক সেই রকম করে লিখতে হবে।

বশীকরণ যন্ত্র

প্রথমে সবগুলো ভালো করে একে নেবে তারপর যেখানে যে লেখা রয়েছে সেখানে সেভাবে লিখবেন। যেখানে নিজের নাম লিখতে বলা হয়েছে সেখানে নিজের নাম লিখবেন। আর যেখানে কাঙ্খিতার নাম লেখা রয়েছে সেখানে আপনি কাঙ্খিত ব্যক্তির নাম লিখবেন। সে নারী হোক কিংবা পুরুষ। নাম লেখার সময় অবশ্যই খেয়াল রাখবেন নাম যেন বক্সের বাইরে চলে না যায়।অবশ্যই ব্যক্তির নামের টাইটেল সহ লিখতে হবে। তাই ভালো করে নাম জেনে নিবেন। আপনিও আপনার নামের টাইটেল সহ লিখবে। আর অবশ্যই মন্ত্রের বানানগুলো ভালো করে দেখে দেখে লিখবেন।

এবার যন্ত্রটি আঁকা এবং লেখা হলে, সেটিকে ভাজ করে নেবে। এবার মূল কাজে চলে আসি-আপনি যে বিছানায় শুয়ে থাকেন সেই বিছানার বালিশের নিচে অথবা বিছানার তলে এই কাগজটি রাখুন। আপনাকে অবশ্যই ওই বিছানায় থাকতে হবে। এবার পরের দিন যখন আপনি সময় পাবেন তখন ওই কাগজটি বিছানা থেকে তুলে নেবেন নিয়ে বাড়ি থেকে দূরে কোথাও নির্জন জায়গায় গিয়ে ওই কাগজটি পুরি ছাই করে ফেলবে। আপনি আপনার ইচ্ছা মতো পুড়িয়ে ফেলতে পারেন এতে কোন বিধি-বিধান নেই।

এই প্রক্রিয়াটি সাধন করতে তেমন কোনো বিধি নিষেধ নেই, তবে যদি আপনি ব্রহ্মচার্য পালন করেন, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকেন, নিরামিষ ভোজন করেন, তাহলে সেটা আপনার জন্য আরো ভালো ফল দিবে।
Previous Next
No Comments
Add Comment
comment url