মােহিনী মন্ত্র বা আকর্ষণ বশীকরণ উপায়

মোহন মন্ত্র বা সম্মোহন মন্ত্র বলতে বোঝায়, কাউকে নিজের প্রতি মোহিত করা। বা অন্যকে নিজের প্রতি মোহ তৈরি করা। মোহিনী হচ্ছে আকর্ষণ মন্ত্রের মতো। গণক্কারের চর্চা অনুযায়ী আগের দিনে মোহিনী মন্ত্রের খুব ব্যবহার ছিলো। যেমন পান খাইয়ে মোহন করা, খাবার খাইয়ে মোহিত করা, কথা বলে মোহনী, ইত্যাদি। এই মোহন মন্ত্র নিয়ে অনেক গানও রচনা হয়েছিল। মোহন বলতে সাধারণ অর্থে বোঝায় এক ধরনের যাদু। যে যাদু দ্বারা মানুষকে আকর্ষণ করা যায়। আমরা নানান উপন্যাস, সিনেমা, গল্প সাহিত্যে এই মোহন মন্ত্রর সন্ধান পাই। আগের দিনের যারা কবিরাজ ছিল, তান্ত্রিক ছিল তারা এটি সমন্ধে অবগত ছিল। কাউকে মোহন করা, কারো দ্বারা কাজ হাসিল, মেয়ের বিয়ে, বন্ধুত্ব বৃদ্ধি, রাজা-মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ ইত্যাদির জন্য মানুষগণ তান্ত্রিকদের কাছে সম্মোহনের উপায় জানতে আসতো। আমরা এখানে দুটি গুরুত্বপূর্ণ মোহন মন্ত্র নিয়ে চর্চা করবো। এই দুটি মন্ত্রের নাম হল শাবনােক্ত মোহিনী মন্ত্র। “শাবনােক্ত” এর অর্থ শনাক্ত করা।

সম্মোহন বা মোহনী মন্ত্র ১

ওঁ আদেশ গুরুৰ্কে সংমােহুং
ভৈরব মােহিনী বেশ আদেশ ।
হাহা পাশা সিদ্ধিকো আদেশ
রাজা মােহু প্রজা সােহু ব্রাহ্মণবাণীয়ে ।
চারি খুঁট পৃথিবী মােহু, 
সমী সংমােহু , ভৈরব জানি ,
মেরী ভক্তি , গুরুকী শক্তি , ঈশ্বর বাচা ।
ওঁ ভৈরবাে নগর মােহু ,
দেব মােহঁ শ্রীভৈরবীকো শক্তি
ফুরো মন্ত্র ঈশ্বর বাচা ।

উপরােক্ত মন্ত্র কোন নির্জন স্থানে বসে ৭ দিন প্রত্যহ ১০৮ বার করে জপ করলে শেষ দিনে যার নাম করে জপ করবে সে মােহিত হবে ।

সম্মোহন বা মোহিনী মন্ত্র ২

ও মােহিনী মােহিনী তেই মােহিনী ।
বড়া ভাব তৈলে মােহিনী গাংউ ।
চন্দ্র মােহিলােং সূর্য মােহিলােং ।
হাট মােহিলে , একবচন ,
হােই হাে সবােবচল গাউ ,
শ্রীমহাদেবকী আজ্ঞা ।

উপরােক্ত মন্ত্রে ‘তেই’ শব্দের স্থানে যাকে মােহন করবে, তার নাম বলতে হবে । এইভাবে উপরােক্ত মন্ত্র প্রত্যহ ১০৮ বার করে নির্জন স্থানে বসে ৭ দিন জপ করলে সেই নারী বা পুরুষ মােহিত হবে ।

সতর্কতা: সকল মন্ত্র-তন্ত্র ভালো কাজে ব্যবহার করুন। খারাপ কাজে মন্ত্র-তন্ত্রের ব্যবহার নিজের ক্ষতির কারণ হতে পারে। তাই ভালো গুরু ধরুন এবং তার অনুমতি নিয়ে কাজ করুন। গণক্কার কখনোই খারাপ কাজে অনুমতি দেয় না এবং এই বিষয়ে কোন দায় গ্রহণ করে না।

Previous Next
No Comments
Add Comment
comment url