মোবাইল ফটো দিয়ে বশিকরণ করার মন্ত্র : হারানো ভালোবাসা ফিরে পান

এই প্রবন্ধের বিষয় হচ্ছে ফটো দিয়ে বশিকরণ। বলা হয়ে থাকে, মানুষের জীবনে যখন ভালোবাসা আসে, তখন জীবন স্বর্গের মতো হয়ে যায়, কিন্তু একই ভালোবাসা চলে গেলে জীবন নরকের মতো হয়ে যায়। এই পরিস্থিতিতে আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। কারণ, যদি একজন মানুষের মধ্যে ধৈর্য এবং সংকল্প থাকে তবে মানুষও ঈশ্বরকে খুঁজে পেতে পারে।

সুতরাং আপনিও যদি আপনার ভালবাসা ফিরে পেতে চান বা কারও সাথে আপনার প্রেমের সম্পর্ক শুরু করতে চান, তবে আজ আমরা আপনাকে ফটো থেকে বশিকরণ করার উপায় জানাবো, এই বশিকরণ মন্ত্রটি ব্যবহার করে আপনি ছবির মাধ্যমে যে কাউকে বশিকরণ করতে পারবেন।

ফটো বশিকরণকে খুব সাধারণ বশিকরণ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি সাধারণ মানুষের দ্বারা সহজেই করা যেতে পারে। হারানো ভালোবাসা ফিরে পান এই মন্ত্র প্রয়োগ করে। 

মোবাইল ফটো দিয়ে বশিকরণ


অনেকেই মনে করেন, মোবাইলের ছবি দিয়ে বশিকরণ করা সম্ভব নয়। কিন্তু এটা একেবারেই ভুল, মোবাইলের ছবি দিয়েও বশিকরণ করা যায়। এই প্রবন্ধে আমরা আপনাকে যে পদ্ধতিটি বলতে যাচ্ছি তা ব্যবহার করে আপনি আপনার মোবাইল ফটো থেকে কাঙ্ক্ষিত ব্যক্তি বা মহিলাকে বশীকরণ করতে পারেন।

মঙ্গলবার থেকে শুরু করে টানা পাঁচ দিন এই বশিকরণ ক্রিয়া টি করতে হবে। যেকোন মঙ্গলবার থেকে আপনি এই বশিকরণ ক্রিয়া শুরু করতে পাবেন। সকালে গোসল করে নিজেকে পরিষ্কার করুন, তারপর পরিষ্কার পোশাকাদি পরিধান করে আপনার বাড়ির একটি নির্জন স্থানে বসুন এবং আপনার মোবাইলে সামনের ব্যক্তি বা মহিলার ছবি রাখুন।

এর পরে, আপনার সামনে একটি প্রদীপ জ্বালান এবং আপনার সামনে একটি পুরো সুপারি রাখুন, তারপরে নীচে দেওয়া মন্ত্রটি ৫১ বার জপ করুন। 

॥ ওম্ নমো ইচ্ছারুপিনী মমো ‘অমুক’ বশীকরণে নমোঃ ॥

মন্ত্র জপ করার পর সুপারির উপরে তিনবার ফুঁ দিয়ে সুপারি যে কোনো মন্দিরের সিঁড়িতে রাখুন, পরপর পাঁচ দিন এই পদ্ধতিটি করুন। অমুক শব্দের স্থানে কাঙ্ক্ষিত ব্যক্তি বা মহিলার নাম বলতে হবে।

কিছুদিন পর দেখবেন কাঙ্ক্ষিত ব্যক্তি আপনার প্রতি আকর্ষিত হয়েছেন। তিনি আপনার সাথে কথা বলতে এবং আপনার সাথে সময় কাটাতে আগ্রহী। এই পদ্ধতিটি করার সময়, একটি বিষয় অবশ্যই মনে রাখতে হবে। তা হলো, মন্ত্রগুলি সঠিকভাবে উচ্চারণ করা উচিত, এই ক্রিয়াটি করার সময় কেউ যেন আপনাকে বাধা না দেয় এবং কেউ আপনাকে দেখতে না পায়। তাই নির্জন স্থান নির্ধারণ করুন।
Previous Next
No Comments
Add Comment
comment url