নারী-পুরুষের আকর্ষণ মন্ত্র —পছন্দের মানুষকে আকর্ষণ করুন

নারী-পুরুষের আকর্ষণ মন্ত্র

মন্ত্র“ওঁ নমাে আদি পুরুষায় অমুকীং আকর্ষণং কুরু কুরু স্বাহা।” 

ভূর্জপত্রে শ্বেত করবীর ডাল দিয়ে কলম তৈরী করে, কালাে ধুতুরার রস ও গােরােচনা মিশ্রিত করে কালি তৈরী করে ভূর্জপত্রে উক্ত মন্ত্র লিখে কুল কাঠের আগুনে খুব সাবধানে তপ্ত করবে, যেন পুড়ে না যায়। সঙ্গে সঙ্গে উক্ত মন্ত্র ১০৮ বার জপ করবে। তারপর ভূর্জপত্রটি কোনও গােপন স্থানে রেখে দেবে। যতদিন পর্যন্ত কার্যসিদ্ধ না হয় ততদিন প্রত্যহ সেই ভূর্জপত্রের উপর উক্ত মন্ত্র ১০৮ বার পড়বে এবং ফু দেবে। এই প্রক্রিয়ার সাহায্যে অভিলষিত নারী বা পুরুষ আকর্ষিত হয়ে সাধকের কাছে আসবে। বিঃদ্রঃ উপরােক্ত ক্রিয়াটি করবার আগে উপরােক্ত মন্ত্রটি নিম্নোক্ত বিধানে সিদ্ধ করে নিতে হয়। 

যথা— শুভ মুহূর্তে উত্তরমুখে বসে মুগার মালাতে ১২,৫০০ (বারাে হাজার পাচশত) জপ করলে মন্ত্রের কার্যক্ষমতা অত্যন্ত বৃদ্ধি পায়। জপ শেষ হলে ১০৮ বার উপরােক্ত মন্ত্রের সঙ্গে অভিলষিত নারীর নাম যােগ করে হােম করবে। হােমে গুগুল প্রয়ােগ করা যায়। এইভাবে মন্ত্র সিদ্ধ ও কার্যকরী হয়। তারপর যে কোন দ্রব্যের উপর উক্ত সিদ্ধ মন্ত্র ১০৮ বার জপ করে যার হাতে দেবে, সেই আকর্ষিত হয়ে। কাছে আসবে।

গণক্কার বাণী: এর আগেও আমরা জেনেছি আকর্ষণ মানে কি? কোনও দূরস্থ প্রাণীকে নিজের ঘরে বসে কাছে টেনে আনার নাম আকর্ষণ। আকাঙ্খিত প্রাণী, নর বা নারীকে আতুর করা, কাছে ডাকা, টেনে আনা (মানসিক রূপে) এইসব ক্রিয়ার নাম আকর্ষণ। 

আপনি যদি কাউকে আকর্ষণ করতে চান অথবা আপনার প্রতি তাকে আকৃষ্ট করতে চান। তাহলে আপনি উপরিউক্ত মন্ত্র ও বিধি প্রয়োগ করে আপনার মনোবাসনা পূরণ করতে পারেন। তবে আপনাকে একটি কথা খেয়াল রাখতে হবে, তা হলো অন্যায় ভাবে আকর্ষণ, বশীকরণ পাপ কার্যের মধ্যে পড়ে। এতে নিজের ক্ষতি হয়। তাই ভালো কাজে আকর্ষণ মন্ত্র যন্ত্র তন্ত্র প্রয়োগ করুন। আর একটি কথা না বললেই নয়, তাহলো গুরু ধরতে হবে। গুরু ধরার আরো একটি কারণ রয়েছে। তা হল; গুরুরা বলে দিতে পারবে কিভাবে আসন করতে হয় আর কিভাবে মন্ত্রোচ্চারণ করতে হয়। এছাড়াও কোন মন্ত্র-তন্ত্র কার্যে গুরুরা দিকনির্দেশনা দিয়ে থাকেন।‌‍ এতে আপনি মন্ত্র-তন্ত্র সাধনায় নানান দিক থেকে সহযোগিতা পেতে পারেন।
Previous Next
No Comments
Add Comment
comment url