নারী আকর্ষণে কার্তবীর্যাজুন মন্ত্র —পছন্দের মানুষকে কাছে আনার উপায়

নারী আকর্ষণে কার্তবীর্যাজুন মন্ত্র 

মন্ত্র “ও ঝা ঝা ঝা হা হা হা হেঁ হেঁ স্বাহা ।” 

উপরােক্ত মন্ত্রটি মাত্র ১০০০ (এক হাজার) জপে সিদ্ধ হয়, যার কথা চিন্তা করতে করতে মন্ত্র জপ করবে, সেই আকর্ষিত হয়ে কাছে আসবে। যদি ১০০০ (এক হাজার) জপে কার্যসিদ্ধ না হয়, তাহলে যতদিন কার্যসিদ্ধি না হয়, ততদিন জপ করতে হবে।

গণক্কার বাণী: এর আগেও আমরা জেনেছি আকর্ষণ মানে কি? কোনও দূরস্থ প্রাণীকে নিজের ঘরে বসে কাছে টেনে আনার নাম আকর্ষণ। আকাঙ্খিত প্রাণী, নর বা নারীকে আতুর করা, কাছে ডাকা, টেনে আনা (মানসিক রূপে) এইসব ক্রিয়ার নাম আকর্ষণ। 

আপনি যদি কাউকে আকর্ষণ করতে চান অথবা আপনার প্রতি তাকে আকৃষ্ট করতে চান। তাহলে আপনি উপরিউক্ত মন্ত্র ও বিধি প্রয়োগ করে আপনার মনোবাসনা পূরণ করতে পারেন। তবে আপনাকে একটি কথা খেয়াল রাখতে হবে, তা হলো অন্যায় ভাবে আকর্ষণ, বশীকরণ পাপ কার্যের মধ্যে পড়ে। এতে নিজের ক্ষতি হয়। তাই ভালো কাজে আকর্ষণ মন্ত্র যন্ত্র তন্ত্র প্রয়োগ করুন। আর একটি কথা না বললেই নয়, তাহলো গুরু ধরতে হবে। গুরুর আদেশ ছাড়া মন্ত্র কাজ করে না। গুরু ধরার আরো একটি কারণ রয়েছে। তা হল; গুরুরা বলে দিতে পারবে কিভাবে আসন করতে হয় আর কিভাবে মন্ত্রোচ্চারণ করতে হয়। এছাড়াও কোন মন্ত্র-তন্ত্র কার্যে গুরুরা দিকনির্দেশনা দিয়ে থাকেন।‌‍ এতে আপনি মন্ত্র-তন্ত্র সাধনায় নানান দিক থেকে সহযোগিতা পেতে পারেন।
Previous Next
No Comments
Add Comment
comment url