নারী আকর্ষণে চামুণ্ডা মন্ত্র —পছন্দের মেয়ে পটানোর উপায়

গণক্কার বাণী: এর আগেও আমরা জেনেছি আকর্ষণ মানে কি? কোনও দূরস্থ প্রাণীকে নিজের ঘরে বসে কাছে টেনে আনার নাম আকর্ষণ। আকাঙ্খিত প্রাণী, নর বা নারীকে আতুর করা, কাছে ডাকা, টেনে আনা (মানকি রূপে) এইসব ক্রিয়ার নাম আকর্ষণ। 

আপনি যদি কাউকে আকর্ষণ করতে চান অথবা আপনার প্রতি তাকে আকৃষ্ট করতে চান। তাহলে আপনি নিচের মন্ত্র ও বিধি প্রয়োগ করে আপনার মনোবাসনা পূরণ করতে পারেন। তবে আপনাকে একটি কথা খেয়াল রাখতে হবে, তা হলো অন্যায় ভাবে আকর্ষণ, বশীকরণ পাপ কার্যের মধ্যে পড়ে। এতে নিজের ক্ষতি হয়। তাই ভালো কাজে আকর্ষণ মন্ত্র যন্ত্র তন্ত্র প্রয়োগ করুন। আর একটি কথা না বললেই নয়, তাহলো গুরু ধরতে হবে। গুরুর আদেশ ছাড়া মন্ত্র কাজ করে না। গুরু ধরার আরো একটি কারণ রয়েছে। তা হল; গুরুরা বলে দিতে পারবে কিভাবে আসন করতে হয় আর কিভাবে মন্ত্রোচ্চারণ করতে হয়। এছাড়াও কোন মন্ত্র-তন্ত্র কার্যে গুরুরা দিকনির্দেশনা দিয়ে থাকেন।‌‍ এতে আপনি মন্ত্র-তন্ত্র সাধনায় নানান দিক থেকে সহযোগিতা পেতে পারেন।

নারী আকর্ষণে চামুণ্ডা মন্ত্র 

মন্ত্র “ওঁ চামুণ্ডে জ্বল জ্বল প্রজ্জ্বল প্রজ্জ্বল স্বাহা।”

প্রথমে নিত্যকর্মাদি সমাপন করে, নির্জন স্থানে পূর্বমুখে বসে সাধ্যমত উপচারে রক্তচন্দন, জবাপুষ্প, ধূপ, প্রদীপ ও সাধ্যমত নৈবেদ্য দ্বারা পূজা করবে। পরে উপরােক্ত মন্ত্রটি ১০,০০০ (দশ হাজার) বার জপ করবে। তাহলেই মন্ত্র সিদ্ধ হবে। তারপর যাকে আকর্ষণ করবে, সেই নারীর দিকে চেয়ে উক্ত মন্ত্র জপ করতে থাকলেই সেই নারী আকর্ষিত হয়ে সাধকের পশ্চাদ্ধাবন করবে।
Previous Next
No Comments
Add Comment
comment url