নারী বশীকরণ পানপড়া মন্ত্র

দীপান্বিতা অমাবস্যার রাত্রে প্রদীপ জ্বেলে, ধূপ জ্বালবে ও মিঠাই একটি পাত্রে রেখে ১৪৪ বার উক্ত মন্ত্র জপ করলে মন্ত্র সিদ্ধ হবে। অথবা যে কোনও রবিবারে আরম্ভ করে প্রতিদিন ২১ বার করে ২১ দিন পর্যন্ত জপ করলে মন্ত্র সিদ্ধ হবে। তিনটি গােটা পান মশলা দিয়ে তৈরী করে তাকে ৭ বার উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করে যাকে খাওয়াবে, সে স্ত্রী বা পুরুষ যেই হােক বশীভূত হবে। মন্ত্র নিচে দেয়া হলো।

মন্ত্র— 
কামরুদেশ কামাখ্যা দেবী
তঁহা বসে ইসমাইল যােগী। 
ইসমাইল যােগী নে দীহা বীড়া। 
পহলা বীড়া আতী জাতি। 
দুজা বীড়া দিখাবে ছাতী, 
তীজা বীড়া অংগ লিপটাঙ্গ,
ফুরাে মন্ত্র ঈশ্বরী বাচা। 
দুহাঈ গুরু গােরখনাথ কী।

সাধন প্রক্রিয়া— (১) ৭টি শনিবার অথবা রবিবার প্রতিদিন ১০১ বার উক্ত মন্ত্র জপ করবে এবং প্রদীপ জ্বালিয়ে গুগগুল দ্বারা ধুনা দেবে, একটি পাত্রে কিছু সন্দেশ বা মিঠাই রাখবে ও তাতে ফুল রাখবে। পাত্রটি প্রদীপের সামনে রাখবে, তাহলে মন্ত্র সিদ্ধ হবে।

সাধন প্রক্রিয়া— (২) দীপান্বিতা অমাবস্যার রাত্রে একটি কাগজে ১০১ বার কাগজের একপাশে উক্ত মন্ত্র লিখে ১০১ টি টুকরা করবে। পরে প্রত্যেকটি কাগজের অন্যদিকে প্রেমিক বা প্রেমিকার নাম এবং তার মাতার নাম (পুরুষ হলে পিতার নাম) লিখতে হবে। যথা— “অমুকীর মেয়ে অমুকী (পুরুষ স্থলে অমুকের ছেলে অমুক) অমুকের ছেলে অমুকের (পুরুষ স্থলে অমুকের ছেলে অমুকীর মেয়ে অমুকীর) কাছে এসাে। এইভাবেও মন্ত্র সিদ্ধ হয়।

প্রয়ােগ বিধি— (১) হাতের তালুতে উক্ত মন্ত্র ৭ বার পড়ে দুটি হাত মুখের ওপর বুলালে অভিলষিত নারী কাছে আসবে এবং সে বশীভূত হবে আর সভায় গেলে সভাস্থ লােক বশীভূত হবে।

প্রয়ােগ বিধি— (২) পানের দোনায় উক্ত সিদ্ধ মন্ত্র দ্বারা ৭ বার অভিমন্ত্রিত করে যাকে খাওয়াবে সেই বশীভূত হবে।

সতর্কতা: সকল মন্ত্র-তন্ত্র ভালো কাজে ব্যবহার করুন। খারাপ কাজে মন্ত্র-তন্ত্রের ব্যবহার নিজের ক্ষতির কারণ হতে পারে। তাই ভালো গুরু ধরুন এবং তার অনুমতি নিয়ে কাজ করুন। গণক্কার কখনোই খারাপ কাজে অনুমতি দেয় না এবং এই বিষয়ে কোন দায় গ্রহণ করে না।

Previous Next
1 Comments
  • Unknown
    Unknown April 8, 2022 at 10:11 PM

    বহুত ভাল গনককাৰ মন্ত্ৰ তন্ত্ৰ

Add Comment
comment url