খিলি পানের মাধ্যমে যে কাউকে সম্মোহন করার মন্ত্র

আমাদের মানব জীবনে আমারা কোন না কোন সময় সুন্দর নারীর রূপে মুগ্ধ হয়ে যাই। মনের মধ্যে প্রবল ইচ্ছা জাগে তাকে সম্মোহন করার, তাকে বশ করার বা তাকে কাছে টানার। এবং আমরা অনেকেই চাই যে সেই সুন্দরী নারী যেন, আমার প্রতি মোহিত হয় বা মুগ্ধ হয়। যাতে ধীরে ধীরে প্রেমের সম্পর্কটা গাঢ়ো হয়। যদি আপনি এমনি ভেবে থাকেন যে কোন সুন্দরী নারী যেন আপনার প্রতি আকৃষ্ট হয় বা আপনার প্রতি আকর্ষনবোধ করে, তাহলে আপনাকে অবশ্যই সম্মোহন মন্ত্র প্রয়োগ করতে হবে। অনেকেই বশীকরণ মন্ত্র এবং সম্মোহন মন্ত্রকে একই জিনিস ভেবে থাকে। আসলে এই দুটি ভিন্ন। বশীকরণ মন্ত্র গুলো হয় দীর্ঘ সময় ধরে কার্যসিদ্ধি করার জন্য আর সম্মোহন মন্ত্র গুলো হলো কিছুটা সময়ের জন্য কাউকে আকর্ষণ করে কাজ হাসিল করা। একে বশীকরনের প্রথম পর্যায়ও বলা যায়। নিচের সম্মোহন মন্ত্রটি খুবই কার্যকরী। কোন ছেলে বা মেয়েকে যদি মুগ্ধ করতে চান বা আপনি নিজের প্রতি আকর্ষণ-আকৃষ্ট করতে চান তাহলে মন্ত্রটি বিধি মেনে প্রয়োগ করে দেখতে পারেন।

মন্ত্র“ওঁ অং আং ইং ঈং উং উং ঝং ঝং ফট।”

উপরােক্ত মন্ত্র প্রথমে ১০০৮ (এক হাজার আট) বার জপ করে সিদ্ধ হবে। পরে এক খিলি পান নিয়ে উক্ত মন্ত্রে ৭ বার অভিমন্ত্রিত করে যাকে খেতে দেবে সে তৎক্ষণাৎ মােহিত হবে।

প্রিয় পাঠকগণ, একটি কথা খেয়াল রাখতে হবে যে, কোন মন্ত্রই গুরুর অনুমতি বা নির্দেশ ব্যতীত কাজ করে না। তাই আপনাকে একজন ভালো গুরু ধরতে হবে এবং তাকে মনের কথা খুলে বলতে হবে। যদি গুরু আপনার কাজে সম্মতি প্রদান করে তাহলে অবশ্যই গুরুকে কিছু দক্ষিণা (অর্থ ও বস্ত্র) দিবে।

Previous Next
1 Comments
  • Unknown
    Unknown April 4, 2021 at 10:59 PM

    আপনি বলছেন গুরু ধরতে কিন্তু আমি তো এমন কাউকে চিনি না

Add Comment
comment url