যে কাউকে নিজের প্রতি আকর্ষণ করুন — মেয়ে পটানোর মন্ত্র

আপনি যদি কাউকে ভালোবেসে থাকেন এবং আপনি চাচ্ছেন যে, সে যেন আপনার প্রতি আকৃষ্ট হয়। অথবা আপনি যাকে ভালোবাসেন তার পরিবারের সদস্যগণ আপনাকে পছন্দ করে না। আপনি চাচ্ছেন, তারা যেন আপনার প্রতি আকৃষ্ট হয়। তারা যেন আপনাকে পছন্দ করে। এই রকম পরিস্থিতিতে পড়লে আপনি নিম্নোক্ত মন্ত্রটি প্রয়োগ করে দেখতে পারেন। এছাড়াও উর্দ্ধতন কর্মকর্তা, বন্ধু-বান্ধব, বান্ধবী, আত্মীয়-স্বজন এর মন আকৃষ্ট করার জন্য এই আকর্ষণ মন্ত্রটি প্রয়োগ করা যায়।

মন্ত্র“ওঁ দণ্ডায় মহাদণ্ডায় স্বাহা।”

উপরােক্ত মন্ত্রটি ১০০৮ (এক হাজার আট) বার জপ করে সিদ্ধ হতে হবে। তারপর উক্ত মন্ত্র ৭ বার পাঠ করতে করতে কাপড়ের আঁচলে গ্রন্থি বন্ধন (গিট্টু/গেড়ো) করলে যেকোনও নর-নারীকে মােহিত করা যায়। সহজ কথায়, যাকে আকর্ষণ করতে চান তার দিকে তাকিয়ে মন্ত্রটি সাতবার পড়তে পড়তে নিজের কাপড়ের যেকোনো অংশে একটি গিট্টু দেবেন অথবা যাকে আকর্ষণ করতে চান তার কাপড়ে আঁচলে বা জামার কোনায় একটা গিট্টু দিবেন।

বিঃদ্রঃ গিট্টু দেয়ার পর যদি আপনি বা উক্ত ব্যক্তি সেটা খুলেও ফেলে, তবুও মন্ত্র কাজ করবে।

প্রিয় পাঠকগণ, একটি কথা খেয়াল রাখতে হবে, যেকোন মন্ত্রই গুরুর অনুমতি বা নির্দেশ ব্যতীত কাজ করে না। তাই আপনাকে একজন ভালো গুরু ধরতে হবে এবং তাকে মনের কথা খুলে বলতে হবে। যদি গুরু আপনার কাজে সম্মতি প্রদান করে তাহলে অবশ্যই গুরুকে কিছু দক্ষিণা (অর্থ ও বস্ত্র) দিবেন।

Previous Next
No Comments
Add Comment
comment url