মোহিনী মন্ত্র দিয়ে যে কাউকে আকর্ষণ করুন — মেয়ে পটানোর উপায়

তান্ত্রিক বিদ্যায় মোহিনী মন্ত্রশক্তি হলো একটি শক্তিশালী বিদ্যা। এটির ব্যবহার করে এসেছেন আমাদের পুর্ব গণক্কারগণ এবং এখনো আমরা মোহিনী মন্ত্র কে অনেক গুরুত্ব দেই। এই মোহিনী মন্ত্র শক্তি দিয়ে যে কাউকে কোন কিছুর মোহে পাগল বা আকর্ষণ করা যায়। উক্ত ব্যক্তিকে কারো মোহে ডুবিয়ে রাখা যায় এবং মোহের একটা নেশা তৈরী হয়। মোহিনীবিদ্যা এতোটাই জাগ্রত যে এটা দ্বারা এখনো মানুষ বিশেষ নর বা নারী প্রভাবিত হয়। আমরা এখানে দুটি মোহিনী মন্ত্র নিয়ে চর্চা করবো।

মোহিনী মন্ত্র ১ (মুখমার্জনে মােহন বা সম্মোহনী মন্ত্র)

মন্ত্র— “ওঁ রাজা প্রজা বন্ধু বান্ধব শ্যালা মিত্রং পরীক্ষো ভব আলি আলি চালি চালি মােহি মােহি হ্রীং হ্রীং হ্রীং জগদ্বশ্যং ভবতু স্বাহা।”

প্রথমে উক্ত মন্ত্র ১০০৮ (এক হাজার আট) বার জপে সিদ্ধ হতে হবে। তারপর একঘটি জল উক্ত মোহিনী মন্ত্রে ৭ বার অভিমন্ত্রিত করে মুখমার্জন করলে সকলকে মােহিত বা আকর্ষণ করা যায়। মুখমার্জন অর্থ হলো “জল দিয়ে মুখ ধোয়া”।

মোহিনী মন্ত্র ২ (মােহনে জম্ভাদি মন্ত্র)

মন্ত্র— 
ওঁ জং জম্ভায়ৈ নমঃ 
ক্ষুং স্তম্ভায়ৈ নমঃ 
ওঁ সম্মােহায়ৈ নমঃ 
ওঁ হ্যং শােধায়ৈ নমঃ 
ওঁ মহাভৈরবায় নমঃ 
ওঁ ভৈরবানন্দ আজ্ঞা 
শ্রীবীরভদ্র আজ্ঞা ।”

প্রথমে মন্ত্রটি ১০০৮ (এক হাজার আট) বার জপ করে সিদ্ধ হতে হবে। পরে মদনফল, যজ্ঞডুমুর, তেঁতুল, প্রিয়ঙ্গু, আমলকী, কুল, এই সব ফলের ৭ টি করে নিয়ে পুষ্যানক্ষত্রে পুরুষের প্রস্রাবের সঙ্গে ঘৃতকুমারীর রস দিয়ে পেষণ করে বটিকা তৈরী করবে। তারপর তার দ্বারা তিলক তৈরী করে উক্ত মোহিনী মন্ত্রে ১০৮ বার শােধন করে কপালে তিলক ধারণ করলে সকলকে মােহিত বা আকর্ষণ করা যায়।

বিঃদ্রঃ একজন ভালো গুরুকে মনের কথা খুলে বলুন এবং তার কাছে অনুমতি নিয়ে সাধনা করুন।

Previous Next
No Comments
Add Comment
comment url