দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানোর মন্ত্র

দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানোর মন্ত্র

বিদ্বেষণ শব্দের অর্থ হলাে কোনও দুজন বা তার অধিক ব্যক্তির মধ্যে পরস্পর দ্বেষ ভাব উৎপন্ন করা। দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানো, শত্রুতা ও বিরােধ - এর চিন্তা উৎপন্ন করা। একে বলা হয় অভিচার কর্ম এবং এই কাজ পাপ মধ্যে গণ্য। তাই দ্বেষবশতঃ এর প্রয়ােগ করা উচিত নয়। যখন নিজের ঘর, পরিবার, সম্মান, প্রতিষ্ঠা ও সম্পত্তির হানি হতে থাকে, দ্বিতীয় কোনও উপায় থাকে না, তখন শেষ উপায় হিসাবে এর প্রয়ােগ করা চলে। সাধারণতঃ এর প্রয়ােগ মিত্রতা, অবৈধ সম্বন্ধ, অপরাধ সম্পর্ক প্রভৃতি দূর করার জন্য এবং এইগুলির প্রভাব থেকে কাউকে বাঁচানাের জন্য এই ক্রিয়া করা যায়। এর প্রভাবে সম্বন্ধিত ব্যক্তির প্রেম নষ্ট হয়, মােহ দূর হয়। ফলে একজন অপরজন থেকে দূরে সরে যায়।

দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানোর মন্ত্র বা উভয়ের মধ্যে বিদ্বেষণ মন্ত্র 
মন্ত্র— “ ওঁ নমাে নারায়ণায় অমুকে অমুকেন সহ বিদ্বেষং কুরু কুরু স্বাহা।। 

বিধি — উপরােক্ত বিদ্বেষণ মন্ত্র গ্রহণের দিন অথবা দীপান্বিতা অমাবস্যার রাত্রে ১০,০০০ ( দশ হাজার ) বার জপ করলে বিদ্বেষণ মন্ত্র সিদ্ধ হবে। 
বিঃদ্রঃ — প্রয়ােগকালে মন্ত্র মধ্যে যেখানে ‘ অমুকে অমুকেন শব্দ আছে, সেখানে। যাদের মধ্যে বিচ্ছেদ ঘটানো বা বিদ্বেষণ করা হবে, তাদের নাম বলতে হবে। যদি রামের সঙ্গে মাধবের বিচ্ছেদ ঘটানো বা বিদ্বেষণ করাতে হয়, তাহলে রামচন্দ্রস্য মাধব দেবশর্মানেন সহ বা দাসেন সহ প্রভৃতি বলতে হবে (অন্য ধর্ম-জাতির হলে, নামের টাইটেল যেমন; রহমান, খান, বণ্ড, লোফেজ, বড়ুয়া ইত্যাদি বলতে হবে)। সহজ কথায় পূর্ণ নাম বলতে হয়। এক হাতে একটি কাকের পালক অপর হাতে একটি পেচার পালক নিয়ে দুটি পালককে ১০৮ বার উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করে, দুটি পালককে কালাে সূতা দ্বারা একসঙ্গে বাধবে। এবার ঐ বাধা পালক দুটি নিয়ে নদী, সরােবর বা পুকুরের ধারে গিয়ে, উক্ত মন্ত্র জপ করতে করতে ১০৮ বার তর্পণ করবে। এইভাবে ৭ দিন করলে উভয়ের মধ্যে বিচ্ছেদ ঘটবে বা বিদ্বেষণ হবে।
Previous Next
No Comments
Add Comment
comment url