দুই বন্ধুর মধ্যে ঝগড়া বিবাদ তৈরির মন্ত্র

দুই বন্ধুর মধ্যে ঝগড়া লাগানো ও বিবাদ তৈরির মন্ত্র বা বন্ধুর সহিত বিদ্বেষণ মন্ত্র। 
দুই বন্ধুর মধ্যে ঝগড়া বিবাদ তৈরির মন্ত্র

মন্ত্র— “ ওঁ নমাে নারায়ণায় অমুকে অমুকেন সহ বিদ্বেষং কুরু কুরু স্বাহা। ” 

বিধি ১ — উপরােক্ত বিদ্বেষণ মন্ত্র গ্রহণের দিন অথবা দীপান্বিতা অমাবস্যার রাত্রে ১০,০০০ ( দশ হাজার ) বার জপ করলে বিদ্বেষণ মন্ত্র সিদ্ধ হবে। 
বিঃদ্রঃ — প্রয়ােগকালে মন্ত্র মধ্যে যেখানে ‘ অমুকে অমুকেন শব্দ আছে, সেখানে। যাদের মধ্যে বিচ্ছেদ ঘটানো বা বিদ্বেষণ করা হবে, তাদের নাম বলতে হবে। যদি রামের সঙ্গে মাধবের বিচ্ছেদ ঘটানো, বিবাদ তৈরি বা বিদ্বেষণ করাতে হয়, তাহলে রামচন্দ্রস্য মাধব দেবশর্মানেন সহ বা দাসেন সহ প্রভৃতি বলতে হবে। পরে সিংহ ও হাতীর লােম দিয়ে, দুই বন্ধুর পায়ের নিচের মাটি এই তিনটি বস্তু একটি পুঁটলী বেঁধে মাটিতে পুঁতে দিতে হবে। তারপর সেখানে আগুন জ্বেলে উপরােক্ত মন্ত্র বলতে বলতে চামেলী ফুল দ্বারা ১০৮ বার আহুতি দিতে হবে। এই প্রয়ােগের দ্বারা উভয়ের মধ্যে ঝগড়া - বিবাদ  বা বিদ্বেষণ হয়।
বিধি ২ —  বিড়াল ও ইদুরের বিষ্ঠা সংগ্রহ করে এনে, তার সঙ্গে দুই বন্ধুর পায়ের তলাকার মাটি মিশিয়ে একটি পুতুল তৈরী করতে হবে। একটি নীল বস্ত্রে পুতুলটি জড়িয়ে তার ওপর উক্ত মন্ত্র ১০৮ বার জপ করে ফু দেবে, পরে ঐ পুতুলটিকে শ্মশানে। নিয়ে গিয়ে পুঁতে দেবে। এর ফলে দু ’ বন্ধুতে ঝগড়া বিবাদ বা বিদ্বেষ জন্মাবে। 

গণক্কার বাণী: দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটানো, ঝগড়া লাগানো, বিবাদ, শত্রুতা ও বিরােধ - এর চিন্তা উৎপন্ন করা। একে বলা হয় অভিচার কর্ম এবং এই কাজ পাপ মধ্যে গণ্য। তাই দ্বেষবশতঃ এর প্রয়ােগ করা উচিত নয়। যখন নিজের ঘর, পরিবার, সম্মান, প্রতিষ্ঠা ও সম্পত্তির হানি হতে থাকে, দ্বিতীয় কোনও উপায় থাকে না, তখন শেষ উপায় হিসাবে এর প্রয়ােগ করা চলে।
Previous Next
No Comments
Add Comment
comment url