অবৈধ ভালবাসা নষ্ট করার তদবীর

সমাজ স্বীকৃত ভালবাসাকেই আমরা বৈধ ভালোবাসা হিসেবে জানি। যেমন সামাজিক বিয়ের মাধ্যমে যখন স্বামী স্ত্রীর ভালোবাসা হয় সেটা সামাজিক ও ধর্মীয় বৈধতা পায়। অন্যদিকে অবৈধ ভালোবাসা বলতে বুঝায় যা সমাজ স্বীকৃত নয়।

অবৈধ ভালোবাসা গুলো যেমন সমাজে ঘৃণা এবং খুব বিস্তার করে তেমনি ধর্মীয়ভাবে পাপের একটি অংশ হিসেবে গণ্য করা হয়। 

অবৈধ ভালোবাসা গুলোর মধ্যে বেশি রয়েছে— পরক্রিয়া ও গোপন সম্পর্ক। এগুলো সমাজ স্বীকৃত নয় এবং ধর্মমতে এগুলো পাপকার্য। এই সকল কর্মের কারণে অনেক সুখী পরিবার ধ্বংস হয়ে যায় সংসারে অশান্তি আসে। যার ফলে নিজের পরিবার, ব্যবসা এবং মান সম্মান বাঁচানোর জন্য এই সকল অবৈধ সম্পর্ক নষ্ট করা বা ছিন্ন করার বিশেষ প্রয়োজন দেখা দেয়। 

যারা অবৈধ সম্পর্ক বা অবৈধ প্রেম ছিন্ন করার উপায় খুঁজছেন তাদের জন্য এই নিবন্ধনটি। এই তদবিরটিকে সম্পর্ক বিচ্ছিন্ন বা বিদ্বেষক বলা যায়। এর দ্বারা সহজেই দুজনের মধ্যে অথবা কেউ খারাপ সম্পর্কে আসক্ত হলে তা থেকে ওই ব্যক্তিকে ফিরিয়ে আনা যায়।

যদি কেহ অবৈধভাবে কাহারো সহিত ভালবাসা বা প্রেমে জড়াইয়া পরে, তবে নিম্নোক্ত আয়াত একুশবার পাঠ করিয়া প্রতিবারে একটি পানের উপর ফুঁক দিয়া তাহাকে খাওয়াইয়া দিবে। এবং কিছু নেমকের উপর উক্ত রূপে দম করিয়া আগুনের মধ্যে নিক্ষেপ করিবে। আল্লাহর রহমতে অবৈধ ভালবাসা বিচ্ছেদ হইয়া যাইবে। 

আয়াত এই:
بسم الله الرحمن الرحيم * قل إن كنتم تحبون الله فاتبعوني يحببكم الله ويغفر لكم ذنوبكم والله غفور رحيم

উচ্চারণ: বিছমিল্লাহির রাহমানির রাহীম। কুল ইন কুনতুম তুহিবধূনাল্লাহা ফাত্তাবিউনী ইউবিব কুমুল্লাহু ওয়া ইয়াগফিরলাকুম যুনূবাকুম অল্লাহ গাফূরুর রাহীম।
Previous Next
No Comments
Add Comment
comment url