বশীকরণ ও অনুসন্ধানে কার্তবীর্যার্জুন মন্ত্র প্রয়োগ বিধি

প্রিয় পাঠক, এই প্রবন্ধে আমরা শ্রীকার্তবীর্যার্জুন মন্ত্র সমূহ প্রয়োগ এবং উপকারিতা সম্পর্কে আলোচনা করব। তবে অবশ্যই ষটকর্ম বিধি পালন করে মন্ত্রগুলো প্রয়োগ করবেন।

শ্রীকার্তবীর্যার্জুন মন্ত্র কার্তবীর্য ধ্যানম্:

সহস্রভুজ মণ্ডলীজিততভী চরেণধিপং,
হিমাংশু সদৃশাননম্ ধৃতসখতুর্ণীকরম্।
সিতাম্বর ধরম্ সদা তুরগরাজমধ্যস্থিতং,
স্মরামি সদা হৃদি তু কার্তবীর্যার্জুনম্ ৷৷

হারানো বস্তু পুনরুদ্ধার মন্ত্র। হারানো বস্তু উদ্ধারের জন্য কার্তবীর্যার্জুন মন্ত্র খুবই কার্যকর। নিম্নে হারানো জিনিস উদ্ধারের জন্য দুটি কার্তবীর্যার্জুন মন্ত্র তুলে ধরা হলো।

প্রথম প্রকার মন্ত্র:

“ওঁ প্রৌং ছীং ক্লীং ব্রীং জাং শ্রীং ক্রৌং,
ঐং হৌং, হুং ফট্ কার্তবীর্যার্জুনায় স্বাহা।

দ্বিতীয় প্রকার মন্ত্র:

“ওঁ ফ্রৌং ব্রীং ক্লীং ভূং আং হ্রীং ক্রৌং,
শ্রীং হুং ফট্ কার্তবীর্যার্জুনায় নমঃ।

বিধি—উপরোক্ত মন্ত্র দুটির, যে কোনও একটি মন্ত্র ১,০০,০০০ (এক লক্ষ) জপ করলে হারানো দ্রব্যের সন্ধান পাওয়া যায়। স্বপ্নে অথবা যে কোন মাধ্যমে হারানো বস্তুর সন্ধান এসে পৌছাবে সাধকের কাছে। তবে এটা একটু সময় ও ধৈর্যের অপেক্ষা। 

কার্তবীর্যার্জুন আকর্ষণ মন্ত্র:

“ওঁ ঝাং ঝাং ঝাং হাং হাং হাং হেং হেং স্বাহা।”

বিধি—উপরোক্ত মন্ত্রটি মাত্র ১,০০০ (এক সহস্র) জপ করলে যে কোনও বস্তু বা মানুষকে আকর্ষণ করা যায়। যদি ১,০০০ (এক সহস্র) জপে কার্য সিদ্ধি না হয়, তাহলে যতদিন পর্যন্ত কার্যসিদ্ধি না হয়, ততদিন উক্ত মন্ত্র জপ করতে হবে।

কার্তবীর্য রাজবশ্য মন্ত্র:

“ওঁ নমো ভগবতে শ্রীকার্তবীর্যার্জুনায় সর্বদুষ্টান্তকায় তপোবল পরাক্রম পরিপালিত সপ্তদ্বিপায় সর্বরাজন্য চূড়ামনিয়ে মহাশক্তি মতে সহস্র বাহবে হুং ফট্।”

বিধি—উপরোক্ত মন্ত্রটি ১০,০০০ (দশ হাজার) জপ করলে মন্ত্র সিদ্ধ হয়। তারপর মন্ত্র জপ করে রাজসভায় গেলে রাজা বশ হয়। (যেহেতু এখন রাজা নেই। এক্ষেত্রে যিনি রাজনৈতিক বড় নেতা তার ক্ষেত্রে এটা প্রয়োগ করা যাবে)

Previous Next
No Comments
Add Comment
comment url