পুতুলের মাধ্যমে ভালোবেসে বিয়ে করার মন্ত্র

আপনি যদি কাউকে ভালোবেসে বিয়ে করতে চান তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য। এখানে আমরা সরাসরি মন্ত্র এবং এই মন্ত্রের কাজ নিয়ে আলোচনা করব। প্রথম একটি কথা খেয়াল রাখা দরকার। যাকে ভালোবেসে আপনি বশীকরণ করতে চান, আগে থেকেই জেনে নেবেন সে অন্য কারো সঙ্গে প্রেম করে কিনা। যদি সে অন্য কারো সঙ্গে প্রেম করে, তাহলে আপনার এই মন্ত্র কাজে লাগবে না। কারণ যাদের মন ফাঁকা থাকে সেখানেই এই ধরনের মন্ত্র গুলো কাজ করে।

সুতরাং আপনি যদি এই মন্ত্রটিকে সঠিকভাবে কাজে লাগাতে চান; তাহলে প্রথমে আপনাকে তার মনটি ফাঁকা করতে হবে। অর্থাৎ সে যদি কারো সঙ্গে প্রেমে লিপ্ত থাকে, সর্বপ্রথম সেই প্রেম ভাঙতে হবে। তারপর এই মন্ত্র প্রয়োগ করতে হবে। আর যদি সে অন্যকারো সঙ্গে প্রেম না করে, তাহলে সরাসরি এই মন্ত্র প্রয়োগ করলেই আপনার কাজ হয়ে যাবে। প্রেম ভাঙ্গার জন্য গণক্কারে দেয়া বিদ্বেষণ মন্ত্র গুলো দেখতে পারেন।

যেকোনো শনিবার একটি মূর্তি তৈরি করুন। প্রিয়জনের পায়ের নিচের মাটি হলে খুব ভালো হয়। তারপর এক টুকরো সাদা কাগজে প্রিয়জনের নাম লিখে তৈরি করা পুতুলের পেটের ভীতর রেখে দিন, তারপর এই মন্ত্রটি ১০৮ বার পাঠ করুন।

ভালোবেসে বিয়ে করার মন্ত্র 


ওঁম্ নমো ছু ছাং ছ
ওঁম্ নমো বশিকরণ সফলম্,
সফলম্, সফলম্, সফলম্,॥

অবশ্যই স্নান করে পরিষ্কার পোশাক পরে পূর্বমুখী হয়ে এই মন্ত্রটি পাঠ করতে হবে। ঠিক এর পরে সেই পুতুলটিকে আপনার বুকে জড়িয়ে ধরে ১০ মিনিটের জন্য বসে থাকুন এবং আপনি যাকে বশীভূত করতে চান সেই প্রিয়সীর ধ্যান করুন। অর্থাৎ পুতুলটিকে বুকে জড়িয়ে আপনার প্রিয়জনের কথা মনে মনে ভাবুন। মনে করুন আপনি যেন আপনার প্রিয়জনকে বুকে ধরে আছেন।

কিছুক্ষণের মধ্যেই সে আপনার নিয়ন্ত্রণে থাকবে। একই নারী তোমাকে ভালোবাসার পাশাপাশি বিয়েও করতে রাজি হবে। সঠিকভাবে মন্ত্র প্রয়োগের জন্য ষটকর্ম বিধি দেখুন।
Previous Next
No Comments
Add Comment
comment url