দ্রুত বিয়ে হওয়ার কার্যকরী মন্ত্র তন্ত্র প্রয়োগ

যারা বিয়ে হওয়া নিয়ে ঝামেলায় আছে বা পর্যাপ্ত বয়োস হয়েও বিয়ে হচ্ছে না।  তাদের জন্য এই কার্যকরি মন্ত্র। এই মন্ত্রটির প্রয়োগ করে অনেকেই সফল হয়েছেন। অনেকেই এই মন্ত্রটিকে শিবের আশীর্বাদ বলে থাকেন। এটি শুধু মন্ত্র নয়, এটি একটি তন্ত্রও। আসুন এর প্রয়োগ বিধি জেনে নেই  নিই:

প্রতি অমাবস্যায় মেঝেতে একা ঘরে বসুন। প্রথমে “ওম্ নমঃ শিবায়” এই মন্ত্রটি ১০৮ বার জপ করুন। আপনার চোখ বন্ধ করুন এবং ভগবান শিবকে এমন ভাবে কল্পনা করুন যে ভগবান শিব আপনার উপর তাঁর আশীর্বাদ এবং সুরক্ষা প্রদান করছেন।

আপনার সামনে অবশ্যই দুটি তামার পাত্র রাখতে হবে। একটি পাত্র খালি এবং অন্যটিতে পরিষ্কার জল ভর্তি করে রাখতে হবে। এবার নিম্নলিখিত মন্ত্রটি ১১ বার জপ করতে হবে। প্রতিবার মন্ত্র জপের সময় আপনার মাঝের আঙুলে কিছু জল নিয়ে আপনার কপালে লাগান।

মন্ত্র: “ওম্ শং শঙ্করায় সকল জনমার্জিত পাপ বিধ্বংস নায়ে পুরুষার্থ চতুস্তয়ে লভয় চ পতিম মে দেহি কুরু-কুরু স্বাহা॥”

এটি হয়ে গেলে আপনার বাম হাতে জল রাখা পাত্রটি নিন এবং এটি খালি পাত্রে একটু উচু থেকে ঝর্ণার মত ঢেলে দিন এবং আপনার ডান হাতটি ঝর্ণার নীচে রাখুন। অর্থাৎ পাত্রে জল পড়ার সময় জল যেন আপনার ডান হাত স্পর্শ করে। 

এবার উপরের মন্ত্রটি আরও ১১ বার জপ করুন এবং জল ঢালার পুনরাবৃত্তি করুন। অর্থাৎ খালি হওয়া পাত্রটি হাতে নিয়ে শুন্য হওয়া পাত্রে ঢালুন এবং ঝর্ণা জল স্পর্শ করুন।

আবার একই ধাপ করুন। অর্থাৎ মোট ৩ বার এই প্রক্রিয়া করতে হবে। আপনার চোখ বন্ধ করুন, ভগবান শিবের কল্পনা করুন এবং তাঁর আশীর্বাদের জন্য ঈশ্বরকে দুহাত জোড়া (করজোর/হাত ভাজ করে ভক্তি) করে ধন্যবাদ দিন। অবশ্যই আপনি এই জীবনে বা আগে যে ভুল করেছেন তার জন্য ক্ষমা চাইবেন।

পরে এই জল আপনার দরজারগোড়ায় ঢেলে দিন।

যথারীতি অমাবস্যায় এই সাধনা করার সময় নিম্নলিখিত কাজগুলি মেনে চলবেন—

১। আমিষ জাতীয় খাবার খাওয়া বা মাদক খাবেন না।
২। টাকার জন্য কাউকে ঠকাবেন না।
৩। পাবলিক প্লেস, রাস্তা ইত্যাদিতে স্থানে আবর্জনা ফেলবেন না।
৪। কাউকে শারীরিকভাবে গালি দেওয়া বা মৌখিকভাবে কাউকে গালি দেওয়া থেকে বিরত থাকুন।
৪। অতিথিকে খাবার না দিয়ে যেতে দিবেন না।
৫। সক্ষমতা থাকলে অর্থ পরিশোধ করতে অস্বীকার হবেন না।
Previous Next
No Comments
Add Comment
comment url