টাকা বা ধনসম্পদ প্রাপ্তির জন্য লাল কিতাব থেকে নেয়া দুটি টোটকা প্রয়োগ করুন

এই প্রবন্ধে আমরা সরাসরি লাল কিতাব থেকে অর্থ, সম্পদ, ব্যবসা এবং প্রাচুর্য বৃদ্ধির সম্বন্ধে দুটি তন্ত্র জেনে নেব। এই টোটকায় অন্য কোনো ধরনের পূজা-তন্ত্র-উপাসনা পদ্ধতির প্রয়োজন হয় না, এমনকি সাধারণ মানুষরাও সহজেই অনুশীলন করতে পারেন।

এক: এই টোটকা কোন এক শনিবার শুরু করতে হবে। সন্ধ্যায় ২ দানা সাবুত উরদ ডাল, কালো মসুর ডাল বা কালো ছোলা নিন। সেগুলোকে কাগজের টুকরোতে রাখুন এবং উরদের ডালে অল্প পরিমাণ দই দিন এবং তারপরে কিছু লাল সিন্দুর ছিটিয়ে দিন। তারপর উরদের দানাযুক্ত কাগজের টুকরোটি একটি পিপল গাছে নিয়ে যান এবং পিপল গাছের কাণ্ডের কাছে রাখুন।

তারপর সরাসরি আপনার বাড়িতে ফিরে যান এবং আপনার বাড়িতে না পৌঁছানো পর্যন্ত একবারও আপনার কাঁধের দিকে বা পিছনে ফিরে তাকাবেন না। এই টোটকা টানা সাত শনিবার করতে হবে।

দুই: এই টোটকাটি বুধবারে একবার করতে হয়। এই টোটকার জন্য, আপনার দুটি হাড়ি প্রয়োজন হবে, যে কোনও ধরণের ধাতব হাড়ি এটি করতে পারে। এক হাড়িতে ১.২৫ কেজি মুগ ডাল দিতে হবে এবং অন্য হাড়িতে আপনাকে ১.২৫ কেজি সিন্ধক লবন (ইংরেজিতে রক সল্ট বলে) রাখতে হবে। দুই হাঁড়ি-ই ঘরে রাখতে হয়। প্রয়োজনে, হাড়ির উপাদানগুলি পরিবর্তন করা যেতে পারে, যদি সেগুলি সময়ের সাথে সাথে নষ্ট হয়ে যায়। সহজ কথায়; হাড়ি দুটি কিছুদিন রাখার পর যদি দেখেন আপনার উন্নতি হচ্ছে না। অথবা হাঁড়িতে রাখা দ্রব্য নষ্ট হয়ে গিয়েছে, তাহলে আপনি সেগুলি বদলাতে পারেন। 
Previous Next
No Comments
Add Comment
comment url