ভাগ্য ফিরবে এই সিদ্ধ মহা লক্ষ্মী বিসা যন্ত্র ব্যবহারে

এই প্রবন্ধে বর্ণিত মহা লক্ষ্মী বিসা যন্ত্রটি হিন্দু ধর্মে শক্তিশালী অর্থ, সম্পদ, প্রাচুর্য এবং সমৃদ্ধি আকর্ষণকারী কবজ বলে মনে করা হয়। এই  বিষা যন্ত্রটি ফ্রেম বাধাই করা বা লেমিনেট করা যেতে পারে এবং বাড়িতে, পূজা-স্থান, অফিস, কারখানা, গোডাউন, ক্যাশ-আলমারি-বাক্স বা অন্য যে কোনও জায়গায় রাখা যেতে পারে, যা অর্থ ও ব্যবসায়িক উন্নতি প্রবাহের জন্য শুভ বলে মনে করা হয়। এটি একটি রুপার লকেটেও ঢোকানো যায় গলায় পরার জন্য এবং ডান হাতেও কবজ হিসেবে পরা যায়।


এই মহালক্ষ্মী বিসা যন্ত্রটি গুরু পুষ্য অমৃত সিদ্ধি যোগের শুভ হিন্দু তিথিতে তৈরি করা উচিত, যা বৃহস্পতিবার পতিত পুষ্য নক্ষত্রে বৃহস্পতির সবচেয়ে শুভ এবং সৌভাগ্যের সংমিশ্রণ। অর্থাৎ পুষ্য নক্ষত্রের অমৃত সিদ্ধি যোগ বৃহস্পতিবারে এটা তৈরি করতে হবে।

এই দিনে সাধককে স্নান করে হলুদ রঙের কাপড় পরিধান করতে হবে এবং একটি হলুদ মাদুরে বসতে হবে তারপর একটি ডালিম কাঠের কলম ব্যবহার করে কেসর (জাফরান) এর কালি দিয়ে একটি ভোজপত্রে যন্ত্র আঁকতে হবে।

তারপর অঙ্কন শেষ করার পর, সাধকের উচিত মাতৃদেবীকে (মহালক্ষ্মী মাতা) ব্রহ্মাণ্ডের মা হিসাবে মনোনিবেশ করা এবং ধূপ, খাঁটি ঘি এর দিয়া (দীপ) এবং তাজা ফুল দিয়ে যন্ত্রের পূজা করা। এটি মহা লক্ষ্মী বিষা যন্ত্র সাধনাকে সম্পূর্ণ করে এবং এটি উপরে উল্লিখিত হিসাবে ব্যবহার করা উচিত, এর পরে যা করতে হবে তা হল এটিকে সর্বদা পরিষ্কার এবং ধুলো বা মাকড়সার জাল থেকে মুক্ত বা পরিস্কার রাখা।
Previous Next
No Comments
Add Comment
comment url