যেকোনো এনজিও বা ব্যাংক থেকে লোন পাবার জন্য এই যন্ত্রটি ব্যবহার করুন

আপনি কোন ব্যবসা শুরু করতে চাচ্ছেন অথবা কোন প্রজেক্ট নিয়ে ভাবছেন। যেখানে আপনার কিছু অর্থের প্রয়োজন। তাই হয়তো বিভিন্ন ব্যাংকে লোনের জন্য দরখাস্ত করেছেন কিন্তু সফল হচ্ছেন না। আপনি যদি এই সমস্যায় পড়ে থাকেন, তাহলে গণক্কারের এই প্রবন্ধটি আপনার জন্য। আমরা এই প্রবন্ধে ঋণ বা লোন প্রাপ্তির একটি যন্ত্র বিশেষ বর্ণনা করবো। অনেক পাঠক তাদের ব্যক্তিগত বা ব্যবসায়িক প্রয়োজনের জন্য সহজে লোন পাওয়ার উপায়  সম্পর্কে আমাকে লেখেন এবং আশা করি এই যন্ত্রটি তাদের প্রয়োজনগুলি পূরণ করবে। তবে, একটি বিশেষ তন্ত্র রয়েছে, যা এই যন্ত্র তৈরি করার জন্য সম্পাদন করতে হবে। যা এই পোস্টের নীচে বর্ণিত আছে। আসুন শুরু করি।


তন্ত্রটি তেমন জটিল নয়, যন্ত্র ব্যবহারকারীকে জাফরান পিষে রস করে পিপল গাছের বিন্দুযুক্ত (কলম বানিয়ে) কাঠি দিয়ে ভোজপত্রে ১০০১ বার চিত্রে দেওয়া সংখ্যাতাত্ত্বিক যন্ত্রটি আঁকতে হবে, এই ১০০১টি যন্ত্র পরে সম্মিলিতভাবে পূজা করতে হবে । অতঃপর ধূপ, দীপ ও সুগন্ধি ফুল নিবেদন করে এবং শেষ যন্ত্র টা ব্যতীত সবকটা যন্ত্র নদী বা খালের প্রবাহিত জলে ডুবিয়ে দিতে হবে। 

শেষ যন্ত্রটিকে একটি ধাতব লকেটে রাখতে হবে এবং অর্থ আকর্ষণ করার তাবিজ হিসাবে গলায় পরতে হবে।এই যন্ত্র প্রয়োগকে ঋণের আবেদন বা লোনের অনুরোধকে দ্রুত বাস্তবায়িত করার জন্য কাজ করে।যন্ত্রটি দারিদ্রতা নাশক ও সম্পত্তি লাভে কাজ করে এবং অর্থ সংক্রান্ত অসুবিধা দূর করতে সহায়ক বলে বিশ্বাস করা হয়।

প্রিয় পাঠক, প্রবন্ধটি ভালো লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। 
Previous Next
No Comments
Add Comment
comment url