অর্জুন বৃক্ষের মূল দিয়ে কাঙ্খিত ব্যক্তিকে আকর্ষণ করার পদ্ধতি

আকর্ষণ এবং বশীকরণ তন্ত্র মন্ত্র গুলো মূলত তিথি-নক্ষত্র অনুযায়ী কাজ করতে হয়। এই প্রবন্ধে আমরা যে আকর্ষণ পদ্ধতি নিয়ে আলোচনা করবো, সেখানে কোন মন্ত্র নেই। মন্ত্র না থাকলেও এই কার্যপদ্ধতির নিয়ম গুলো ষটকর্ম বহির্ভূত নয়। অর্থাৎ ষটকর্ম অনুযায়ী আপনাকে কাজ সম্পন্ন করতে হবে। এবার আসুন কথা না বাড়িয়ে সরাসরি মূল আলোচনায় চলে যাই।

এই আকর্ষণ পদ্ধতি প্রয়োগের জন্য আপনাকে ক্যালেন্ডারের সহযোগিতা নিতে হবে। অর্থাৎ আপনাকে দিনপঞ্জিকার প্রয়োজন হবে। আপনাকে ষটকর্মের নিয়ম অনুসারে অর্জুন বৃক্ষের মূল অশ্লেষা নক্ষত্রে উৎপাটন করিয়া ছাগ মুত্রে মর্দন করিয়া যাহার মস্তকে নিক্ষেপ করবে, সেই ব্যক্তি আকৃষ্ট হয়ে আপনার নির্দেশিকা পালন করিবে। 

প্রিয় পাঠক, পঞ্জিকা দেখে তিথি নক্ষত্র অনুযায়ী ষটকর্ম অনুসারে সূর্য উদয়ের পরবর্তী চার ঘণ্টার মধ্যে এই আকর্ষণ প্রয়োগ করা আবশ্যক। অর্থাৎ সূর্য উদয় থেকে চার ঘণ্টার মধ্যে আপনাকে এই কার্য সম্পাদন করতে হবে। এই সময়টা আকর্ষণ এবং বশীকরণ উপযোগী। যদিও মত ভেদে কোন কার্য করাটা শুভক্ষণের উপর নির্ভর করে। তাই আপনি যেকোনো ভালো সময় এই আকর্ষণ কার্যটি করে দেখতে পারেন। যদি মন থেকে কোন কিছু চেয়ে, শুভক্ষনে কাজ করেন অবশ্যই আপনি সফল হবেন। 
Previous Next
No Comments
Add Comment
comment url