গ্রহের খারাপ প্রভাব এড়াতে সপ্তাহের কোন দিনে কি করতে হয়- আসুন জেনে নিই

গ্রহ ও নক্ষত্রমণ্ডল গুলো আমাদের জীবনে গভীর ভাবে প্রভাব ফেলে। গ্রহটি যদি খারাপ হয় এবং ত্রুটি থাকে তবে এটি আমাদের জীবনের উপর খারাপ প্রভাব ফেলে। যাকে আমরা গ্রহ দোষ বলে থাকি। যার কারণে আমরা শুধু লোকসান পাই। এ কারণে মানুষকে প্রতিনিয়ত নানান সমস্যার সম্মুখীন হতে হয়। তবে জ্যোতিষশাস্ত্রে সপ্তাহের সাত দিনই অনেক ধরনের প্রতিকার দেওয়া হয়েছে, যা করে এই গ্রহগুলোর খারাপ প্রভাব এড়ানো যায়। আসুন সেগুলো জেনে নিই।

সোমবার

সোমবার ভগবান শিবকে উৎসর্গ করা হয়। এই দিন আপনার 'শিবলিঙ্গ'কে জল দিয়ে শুরু করা উচিত। সোমবার সাদা পোশাক পরুন এবং কালো এড়িয়ে চলুন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাদা রঙ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনে।

মঙ্গলবার

মঙ্গলবারের মাস্টার হলেন হনুমানজি। এই দিনে লাল পোশাক পরা উচিত। এই প্রতিকারের মাধ্যমে, আপনার জীবনে আসা বাধাগুলি দূর হবে এবং আপনি চ্যালেঞ্জগুলি মোকাবেলা করার ক্ষমতা পাবেন। মঙ্গলবার বাড়ি থেকে বের হওয়ার আগে ধনিয়া ভেজানো জল পান করুন।

বুধবার

বুধবারের দেবতা হলেন ভগবান গণেশ। ভগবান গণেশ এই দিনে সবুজ পোশাক পরলে খুশি হবেন এবং আপনার জীবনের বাধাগুলি দূর হবে। বুধবার ভগবান গণেশকে সিন্দুর অর্পণ করলে আপনার সমস্ত দুঃখ এবং বেদনা দূর করতে পারে।

বৃহস্পতিবার

বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়। ভ্রমণের পরিকল্পনা করার জন্য বৃহস্পতিবার আদর্শ দিন। এটি আপনার যাত্রাকে ফলপ্রসূ করে তোলে। বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরতে হবে। এতে সৌভাগ্য বয়ে আনে।

শুক্রবার

শুক্রবার ধন-সম্পদের দেবী মাতা লক্ষ্মীর দিন। শুক্রবার মা লক্ষ্মীর মন্দিরে যাওয়া উচিত। এই দিনে, পদ্ম বা গোলাপী ফুল দেবী লক্ষ্মীকে অর্পণ করা উচিত। এটি সৌভাগ্য বয়ে আনে।
Previous Next
No Comments
Add Comment
comment url