প্রেমিক প্রেমিকা বশীকরণ তাবিজ ও প্রয়োগ পদ্ধতি

প্রিয় পাঠক, এই প্রবন্ধে আজকে আমরা একটি প্রেমিক বা প্রেমিকা আকর্ষণ পদ্ধতি নিয়ে আলোচনা করব। এটাকে আপনারা প্রেমিক বা প্রেমিকা আকর্ষণের তাবিজও বলতে পারেন। এটা একটি শক্তিশালী বশীকরণ তাবিজ। এই বশীকরণ তাবিজটি প্রমাণিত। বিশেষ করে কোন দম্পতির সম্পর্ক ভেঙে গেলে সেটাকে জোড়া লাগাতে এবং প্রেমিক প্রেমিকার সম্পর্ক কোন কারণে ভেঙে গেলে সেটাকে পুনরায় জাগিয়ে তুলতে এই বশীকরণ তাবিজটি বেশ কার্যকরী। যখন কেউ এই তাবিজটি করে তখন দুজন এর প্রতি আকর্ষণ তৈরি হয় এবং একজন অপরের কাছে ছুটে আসে। বলা যায় ভালোবাসায় একে অপরকে পাগল করে তোলে এই বশিকরন তাবিজ। 

যদিও ভালোবাসা শব্দটি প্রসঙ্গ ক্ষেত্রে ভিন্ন ভিন্ন অর্থ প্রকাশ করে। যেমন নৈর্ব্যক্তিক প্রেম, জৈবিক, মনস্তাত্ত্বিক, বিবর্তনীয় এবং আন্তঃব্যক্তিক প্রেম। এই প্রবন্ধে আজকে আমরা আন্তঃব্যক্তিক প্রেম অর্থাৎ দুজনের মধ্যে ভালোবাসা তৈরি করার তাবিজ নিয়ে আলোচনা করবো। আশা করি এটি থেকে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। 

বশীকরণ তাবিজ তৈরি ও প্রয়োগ পদ্ধতি


কাউকে আকর্ষণ বাশীকরণ করার জন্য এই তাবিজটি আপনাকে পূর্ণিমার প্রথম পক্ষে যে কোন রবিবার সকাল ৬ টা থেকে ৮টা অথবা যেকোন শুক্রবার বিকাল ৪টা থেকে ৫টার মধ্যে তৈরি করতে হবে।

প্রথমে ৩ ইঞ্চি বাই ৪ ইঞ্চি একটি সাদা কাগজ নিতে হবে। এবার ডালিম ফলের রস এবং ডালিম গাছের কাঠের একটি কলম তৈরি করতে হবে। কলমটি ডালিম গাছের ডালের হলে ভালো হয়। যে এই তাবিজটি লিখবেন তাকে একটি কালো রঙের মোরুজ মুখের মধ্যে নিতে হবে তারপর ধীরে ধীরে নিঃশ্বাস ছাড়তে হবে এবং এই তাবিজটি লিখতে হবে। আর হ্যাঁ অবশ্যই তাকে পশ্চিম দিকে মুখ করে বসতে হবে সেটা মাটিতে বসবেন, খেয়াল রাখবেন সেই মাটি যেন একটু উঁচু থাকে। অথবা মাটির একটি উঁচু ধাপ তৈরি করে সেখানে বসে কাজটি করতে পারেন। 

vashikaran tabij

এবার বশীকরণ তাবিজটি লিখার পর কিছু সুগন্ধি ফুল ফল মিষ্টি খাবার এবং কিছু ধুপকাঠি চালিয়ে এই তাবিজটির পূজা করতে হবে তারপর আপনি যাকে বশীকরণ করতে চান তার বাড়ির পাশের কোন একটি গাছের ডালে এই তাবিজটি বেধে দিতে হবে। বলা হয়ে থাকে; যখন বাতাস বইবে এবং ওই তাবিজটি নড়বে তখন এর প্রভাব নিয়ে পড়বে কাঙ্খিত ব্যক্তির বা নারীর উপর। যেমনটি বাতাসে তাবিজ নড়বে তেমনটি তার মনও আপনার জন্য নড়বে। আপনাকে কাছে পাওয়ার জন্য আকুল হয়ে যাবে এরফলে অপরের প্রতি তার মনে ভালোবাসার জন্ম নেবে। যদি ফলাফল পেতে বিলম্ব হয়, তাহলে বশীকরণ তাবিজটি আবার চেষ্টা করে দেখবেন।

Previous Next
No Comments
Add Comment
comment url