জীবনে সফলতা লাভের কিছু গুরুত্বপূর্ণ সহজ টোটকা

যদি কেউ প্রতি নিয়ত তার সংসার জীবন ও ব্যবসায়িক জীবনকে সহজতর করতে চান তাহলে এই প্রবন্ধটি তাদের জন্য। এই প্রবন্ধে আমরা আর্থিক উন্নতি, সংসারের শান্তি বা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর সফলতার কিছু টোটকা নিয়ে আলোচনা করব। এই টোটকা গুলো খুবই সহজ ও কার্যকরী। অনেকেই এগুলোর প্রয়োগ করে জীবনে সফলতা পেয়েছে। এবার গুরুত্বপূর্ণ টোটকা গুলো এবং এর প্রয়োগ পদ্ধতি সম্পর্কে জেনে নিন।

আপনি যদি খাঁটি ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে মহাকালীর পূজা করেন তবে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন।

আপনি যদি কুমকুম দিয়ে সাথে অশ্বত্থা পাতায় ওম লিখে লাল ধূপ চাল ছড়িয়ে দেন এবং পাতাটি মন্দিরে রেখে দেন তবে সমস্ত কাজ সফল হবে।

আপনি যদি তিনটি বেলপত্র দিয়ে শিবলিঙ্গে লাগান বা তার উপর দেন তবে আপনি প্রয়োজনীয় কাজে সাফল্য পাবেন, এমনকি বাইরে যাওয়ার আগে কালো সরিষার কিছু দানা ছড়িয়ে দিলেও প্রতিটি কাজ সফল হবে।

যদি কোনও ফকিরকে গুড় এবং ছোলা দান করা হয় তবে ভাগ্য শুভ, যদি আপনি ঘড়ির কাটার মতো ৩১ বার নিজের উপর একটি রুটি ঘুরিয়ে তা কোন চৌরাস্তায় রেখে দেন তবে ভাগ্য আপনার পক্ষে থাকবে।

বাইরে বের হওয়ার সময় দক্ষিণ দিকে কিছু হিং ছড়িয়ে দিন এবং কিছু হলুদ সরিষা নিজের উপর ৬ বার ঘড়ির কাটার দিকে ঘুরিয়ে আপনার সামনে ঘরের বাইরে ছুঁড়ে ফেলুন। আপনি যদি এটি করেন তবে আপনি প্রয়োজনীয় কাজে সাফল্য পাবেন।

আপনার দরজায় অল্প পরিমাণে লবণ রেখে কাজে যান। দেশি ঘি দিয়ে একটি প্রদীপ জ্বালিয়ে মা দুর্গার ফটোর পাশে একটি এলাচ সহ রাখুন। ভগবান শিবের উদ্দেশ্যে খির অর্পণ করুন এবং প্রসাদ বিতরণ করুন এটি করার মাধ্যমে সাফল্য অর্জিত হবে।
Previous Next
No Comments
Add Comment
comment url