ব্যবসা বৃদ্ধি ও দোকানে বেশি বিক্রি হওয়ার টোটকা মন্ত্র

অনেক চিন্তা ভাবনা করে একটি ব্যবসা আরাম্ভ করলেন কিন্তু আপনার ব্যবসার স্থানে গ্রাহক খুবই কম আসে কিংবা আপনার মনে হচ্ছে কেউ আপনার ব্যবসা বৃদ্ধির দিকে নজর দিচ্ছে। মালামাল বেশি বিক্রি করতে পারছেন না। এর ফলে আপনার ব্যবসায় মন্দা পড়েছে। মন্দা কাটাতে আপনাকে যা করতে হবে তা হলো; যেকোন রবিবার দুপুরে পাঁচটি কাগজি লেবু সংগ্রহ করুন। তারপর এই পাঁচটি লেবু কেটে দুভাগ করুন। সেগুলোকে আপনি যেখানে ব্যবসা করছেন সেখানে যেকোন স্থানে রেখে দিন এবং তার সাথে এক মুঠো গোলমরিচ আর এক মুঠো হলুদ রেখে দিন। পরের দিন আপনি যখন দোকান বা ব্যবসার স্থানটি খুলবেন তখন ওই রেখে দেওয়া জিনিসগুলি গুছিয়ে নিয়ে কোন নির্জন স্থানে গিয়ে মাটিতে পুঁতে রাখুন। আপনি যদি এই ক্রিয়াটি সফলভাবে করেন, তাহলে আপনার ব্যবসার প্রতি করা তন্ত্র বা জাদু টোনা শীঘ্রই শেষ হয়ে যাবে। সেই সাথে আপনার ব্যবসা বৃদ্ধি বা ব্যবসার উন্নতি ঘটবে। 

অনেক সময় দেখা যায় ব্যবসায় উন্নতির ফলে কিছু ব্যবসায়ী পুরনো দোকান ছেড়ে নতুন দোকানে চলে আসেন। অথবা ব্যবসা বৃদ্ধি পাওয়ার কারণে আরো একটি নতুন দোকান দিয়ে বসেন। কিন্তু দেখা যায় সেই দোকানে তেমন আগের মত বিক্রি বেশি হয় না। যদি এমনটি হয়ে থাকে, তাহলে আপনাকে যা করতে হবে তা হলঃ যেকোনো শনিবার দিন আগের পুরনো দোকান থেকে একটি লোহার বস্তু আনুন যেকোন লোহার দ্রব্য হলেও চলবে। এবার আপনার নতুন ব্যবসা স্থলে সেটি রাখাতে হবে। তবে তার আগে ওই লোহার বস্তুটি রাখার আগে সেই খানে ১১টি কালো কালাই/ডাল এর দানা উক্ত স্থানে ছিটিয়ে দিতে হবে। খেয়াল রাখতে হবে ওই লোহার বস্তুটি ওইখানে রাখার পর  দ্বিতীয়বার যেন সামন পিছন করবেন না। এতে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে।

যারা ব্যবসায় উন্নতি করতে চান। তারা এই টোটকা প্রয়োগ করে দেখুন। কালো হয়ে গেছে এমন হলুদের এক টুকরো ব্যবসার ক্যাশ বাক্সে রাখতে পারেন। যারা সোনার ব্যবসা করেন তারা নিজেদের সিন্দুকে রাখুন, দেখবেন ব্যবসায় সুফল পাবেন ও আপনার ব্যবসা বৃদ্ধি পাবে।

যদি আপনার ব্যবসায় ক্রমাগত ক্ষতি হচ্ছে কিংবা ব্যবসা এতে আপনার ব্যবসা বৃদ্ধি পাচ্ছে না বরং মন্দা চলছে, তাহলে কিছুটা আটা নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের জায়গা বা দোকানের মুখ্য দরজার দুইদিকে ছিটিয়ে দিন। আর এটি দেয়ার সঙ্গে সঙ্গে বলুন; যার নজর তারই লাগুক। যদি এটা আপনি গোপনে করতে পারেন অর্থাৎ যাতে কেউ সেটা না দেখে, তাহলে খুবই ভালো হয়। এরফলে আপনার ব্যবসার উন্নতি হবে, আর যদি ব্যবসার মধ্যে কোন নজর দোষ থাকে সেটাও কেটে যাবে।

ব্যবসায় উন্নতি লাভের জন্য টোটকা মন্ত্র গুলোর মধ্যে একটি গুরুত্বপূর্ণ মন্ত্র নিম্নে দেয়া হলো। ব্যবসায় লাভের জন্য এই মন্ত্রটি আপনাকে একুশ বার পাঠ করতে হবে। এই মন্ত্রটি পাঠ করার জন্য আপনি এক মুঠো কালো কালাই এর দানা নিবেন। অর্থাৎ কালো ডাল। সেই ডালগুলো হাতে নিয়ে তার উপর আপনি এই মন্ত্রটি ২১ বার পড়ে মুষ্টির উপর ফুঁ দিবেন। তারপর সেই দানাগুলো আপনার ব্যবসার অভীষ্ট স্থানে ছিটিয়ে দিবেন। এতে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। 

ব্যবসা বৃদ্ধি মন্ত্র

কচ্চী সুপারী,বাংলা পান,
কথা-চুনা,বীর মসান। 
জৌ তু খায়ে হমারে হাত কা পান,
কটে কলেজা, তজে প্রাণ। 
দোহাই হো চমারিন কী,ছু।

Previous Next
No Comments
Add Comment
comment url