সহজে চাকরি পাবার জন্য করনীয় টোটকা Totka for a Job

বাস্তুশাস্ত্র অনুযায়ী একটু ভেবে দেখলে দেখা যায় আমরা প্রকৃতির মাঝে বসবাস করি এবং যে সুবিধা-অসুবিধা গুলো আমরা ভোগ করছি তা প্রকৃতির কারণেই হচ্ছে সুতরাং আর একটু ভাবলে দেখা যায় প্রকৃতিকে কাজে লাগিয়ে আমরা সহজে অনেক সুবিধা করে নিতে পারি আর এই মাধ্যমটির নাম হচ্ছে টোটকা।

এই প্রবন্ধে আমরা চাকুরী পাবার জন্য কিছু সহজ টোটকা প্রয়োগ করবো, যে টোটকা গুলো প্রকৃতিকে আমাদের অনুকূলে নিয়ে আসবে। তো- যারা টোটকা এবং তন্ত্র-মন্ত্র বিশ্বাসী, তারা এই Totka for a job প্রবন্ধটি পড়া বজায় রাখতে পারেন…।

যদি আপনার পরিবারের কোনো সদস্য চাকরির ইন্টারভিউ বা নতুন চাকুরীর জন্য পরীক্ষা দিতে বের হয় অথবা নতুন চাকরিতে যোগদান করতে বেরোয়। তাহলে বাড়ি থেকে বেরোবার সময় গোটা মুগের কিছু দানা তার দিকে ছড়িয়ে দিন। মনে রাখবেন এই ছড়ানো মুগের দানা পরিবারের কেউ তুলবেন না। যখন সে ব্যক্তি বেরিয়ে যাবে তার কিছুক্ষণ পর সেই দানাগুলো ঝাড়ু দিয়ে বাইরে ফেলে দিবেন। এতে চাকরি পাবার সম্ভাবনা অনেকটা বেড়ে যায়।

যদি মনে করেন আপনার পরিবারের কোনো সদস্য যোগ্যতা থাকা সত্ত্বেও চাকরি পাচ্ছে না অথবা সহজ চাকরিও বারবার হাতছাড়া হয়ে যাচ্ছে। তাহলে ওই ব্যক্তিকে একটি অক্ষত লেবু নিতে হবে। মনে রাখতে হবে লেবুতে যেন কোন দাগ না থাকে। তারপর সেই লেবুটি হাতে নিয়ে যেকোনো চৌরাস্তায় গিয়ে দাঁড়াতে হবে দুপুর ১২ টা বাজার আগে। তারপর ওই লেবু টিকে কোন ছুরি দিয়ে চার টুকরো করতে হবে। এরপর ওই চার টুকরো লেবু চারদিকে দূরে ফেলে দিতে হবে। এর ফলে কাজ না পাওয়া বা বেকারত্ব সমস্যার সমাধান হবে। 

আপনার যদি সঠিক রাশি জানা থাকে, তাহলে আপনি সেই রাশির ইষ্ট দেবতার দৈনন্দিন পূজা পাঠ করে আপনার জীবন থেকে বেকারত্ব সমস্যা দূর করতে পারেন। গণক্কার সাইটে ইতোমধ্যে রাশিফল বা জাতক জাতিকার বৈশিষ্ট্যতে তাদের ইষ্ট বা আরধ্য দেবতাদের নাম উল্লেখ করা হয়েছে।

বাস্তুশাস্ত্র অনুযায়ী যে ব্যক্তি  নিক শরীরে- নয় মুখী, চার মুখী বা তিন মুখী রুদ্রাক্ষ ধারণ করে, সে ব্যক্তি অবশ্যই সফলতা লাভ করে। এই ধরনের রুদ্রাক্ষ ধারণ করলে সহ্য ক্ষমতা, সাহস বা কর্ম ক্ষমতা বৃদ্ধি পায়। এর সবচেয়ে বড় গুণ হলো; যে ব্যক্তি এই রুদ্রাক্ষ ধারণ করে তার সংকল্প দৃঢ় হয়। এতে ব্যক্তি নিজ লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হন। যদি আপনি বারবার ইন্টারভিউ দিয়ে ফেইল হন, তাহলে মনে বিশ্বাস রেখে এর থেকে যেকোনো একটি রুদ্রাক্ষ ধারণ করে দেখুন, ঈশ্বর কৃপা আপনি সুফল পাবেন। 

আপনার কি ব্যবসায় ক্ষতি হয়েছে বা চাকরি হারিয়েছেন অথবা ব্যবসা কিংবা চাকরি হারানোর সম্ভাবনা রয়েছে? তাহলে আপনি এই কাজটি করে দেখুনঃ- করনীয় হচ্ছে, কোন একটি পরিষ্কার কাচের শিশিতে খাঁটি সর্ষের তেল ভরে নিন। তারপর সেই শিশিটি কোন পুকুর বা প্রবাহমান জলে ফেলে দিন। এর ফলে শীঘ্রই চলে যাওয়া চাকরি-ব্যবসা কিংবা ক্ষতি হওয়ার সম্ভাবনা চলে যাবে এবং আপনার ব্যবসায় উন্নতি হবে। 

Previous Next
No Comments
Add Comment
comment url