টোটকা তন্ত্রের মাধ্যমে দৈনন্দিন জীবনে সফলতা লাভের কিছু বাস্তুশাস্ত্র

আপনি যদি টোটকা তন্ত্রের মাধ্যমে দৈনন্দিন জীবনে সফলতা লাভ করতে চান, তাহলে নিম্নোক্ত পদ্ধতিগুলো অবলম্বন করতে পারেন। এগুলো বাস্তুশাস্ত্র অনুসারে আলোচনা করা হলো।

আপনার ঘরে রাখা টেলিফোনের স্থান বা যে জায়গায় আপনি সব সময় মুঠোফোন রাখেন তার পাশে জল রাখার গেলাস বা জগ রাখবেন না। জল বা জলের পাত্র সেই স্থান থেকে দূরে রাখুন। বাস্তুবিদেরা মনে করেন জল বা জলের পাত্র গুরুত্বপূর্ণ ফোন আসতে বাধা দেয়।

আপনি যদি কোন অফিসে কাজ করে থাকেন অথবা আপনি এমন কাজ করেন- যে কাজে সর্বদাই কাগজপত্রের ব্যবহার হয়, তাহলে সেই কাগজপত্রগুলো যেখানে সেখানে রাখবেন না। সেগুলোকে শুধুমাত্র পূর্ব দিকে রাখুন অথবা পূর্ব দিকের টেবিলে রাখুন।

আপনার বাড়িতে বা ব্যবসা প্রতিষ্ঠানে দরোজা, জানালা, সিলিং ফ্যান বা পাখা এমনকি বিভিন্ন ক্ষেত্রে যদি কোন ধরনের আওয়াজ হামেশা হয়ে থাকে, তাহলে সেগুলিতে তেল-মবিল লাগিয়ে সেই আওয়াজ গুলো বন্ধ করে রাখুন। কারণ, এইরকম আওয়াজ দুর্ভাগ্যকে টেনে আনে। এরফলে ব্যবসা এবং সংসারের নানান ঝামেলা হতে পারে। অথবা সেই সকল জিনিস পরিত্যাগ করে নতুন সংযোজন করতে পারেন। 

আমাদের পরিবারে কেউ যদি মারা যায় বা প্রয়াত হয়ে যায়, তাহলে আমরা তাদের ছবি সংরক্ষণ করে রাখি। মূলত আমরা এটা করে থাকি তার স্মৃতি সংরক্ষণ করার জন্য। কিন্তু পরিবারের প্রয়াত হয়েছেন এমন কোন ব্যক্তির ছবি বাড়ির প্রধান দরজার সামনে অথবা ড্রয়িং রুমের ভিতর লাগানো উচিৎ নয়। বাস্তু মতে এমন ব্যক্তির ছবি সবসময় দক্ষিণ দিকে লাগানো উচিত।

জীবনে চলতে গেলে নানান বাধা-বিপত্তি আসে। আপনি যদি মনে করেন সামনের দিনগুলোতে আপনার জীবনে কোন বাধা বিপত্তি আসতে চলেছে বা কোন গুপ্তশত্রু আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তাহলে আপনি নিম্নোক্ত মন্ত্রটি প্রতিদিন ১০৮ বার (একশত আট) জপ করুন। এতে ঈশ্বরকৃপা আপনার জীবনে আসা সম্ভাব্য সকল সমস্যার সমাধান হয়ে যাবে এবং আত্মবল বৃদ্ধি পাবে। 

মন্ত্রঃ  ‘ওঁ নমো ভগবতে বাসুদেবায়’
Previous Next
No Comments
Add Comment
comment url