বশীকরণ করার সহজ তিলক জাদু মন্ত্র

জাদু মন্ত্র দ্বারা বশীকরণ করার কথা আমার অনেকেই জানি। কিন্তু এই জাদু মন্ত্র কথাটা বলা যেমনটা সহজ, করা কিন্তু কঠিন হয়ে থাকে। তবে এই প্রবন্ধে আমরা সবচেয়ে সহজ বশীকরণ মন্ত্র এবং এর প্রয়োগ নিয়ে আলোচনা করব। এই বশীকরণ যাদু এতটাই সহজ যে কোন ব্যক্তি এটি করতে পারেন, তাও আবার অন্যের উপর নির্ভর না করে। অর্থাৎ আপনি এই সহজ বশীকরণ করতে পারবেন, যদি নিম্নোক্ত দ্রব্য বস্তু সংগ্রহ করতে পারেন।

অনেক তন্ত্র বিদের কাছ থেকে জানা যায়, এই বশীকরণ যাদু মন্ত্রটি দ্বারা রাজাকেও নাকি বশীভূত করা যায়। অনেকেই এটিকে সহজ বশীকরণ তিলক মন্ত্র হিসেবে অভিভূত করে থাকেন, এবার আসুন জেনে নেই এই বশীকরণটির বিস্তারিত:

সবচেয়ে আচার্যের বিষয় হলো অনুশীলনকারী কোন ধর্মীয় আচার বা উপাসনা ছাড়াই যেকোনো দিন এই বশীকরণ যাদুটি করতে পারেন। এই বশীকরণ জাদু মন্ত্র প্রয়োগের কোনো নির্দিষ্ট নিয়ম প্রয়োজন নেই। 

এই বশীকরণ জাদুটি পূরকের জন্য নিজের চারটি উপাদান অবশ্যই প্রয়োজন সেই চারটির প্রধান হলঃ গোরচনা, কুমকুম, রক্ত চন্দন এবং কর্পূর।

এবার উপরের দ্রব্যগুলিকে সামান্য হালকা সিদ্ধ গরুর দুধের সঙ্গে মিশিয়ে নিতে হবে। খেয়াল রাখবেন দুধগুলো যেন বেশি গরম না হয়। অর্থাৎ দুধে একটু কাঁচা ভাব থাকা প্রয়োজন। এবার সেই দুধের সঙ্গে উক্ত দ্রব্যগুলো একত্রে মিশিয়ে পেস্ট তৈরি করতে হবে।

তারপর বশীকরণ জাদু করার জন্য তৈরি পেস্ট নিজের সামনে রাখতে হবে এবং সেই পেস্টের উপর ১০০০ বার বশীকরণ জাদু মন্ত্রটি জপ করতে হবে। খেয়াল রাখবেন; অমুকং শব্দটির বদলে কাঙ্খিত ব্যক্তির নাম উচ্চারণ করতে হবে। এই প্রক্রিয়ায় দ্রব্য মিশ্রণকৃত দুধপেস্টে বশীকরণ জাদু শক্তি বেড়ে যায়।
  
মন্ত্রঃ "ॐ ক্লীং সঃ অমুকং মে বশং কুরু কুরু স্বাহা"

এবার বশীকরণকারী যদি এই পেস্ট এর তিলক নিজের কপালে এঁকে কারো সংস্পর্শে আসেন, তখন লক্ষ্যযুক্ত ব্যক্তি সাধক এর প্রতি এতটাই মুগ্ধ হয়ে যান যে তাকে খুশি করার জন্য তিনি সবকিছু করতে রাজি হন। এটা বশীকরণের অন্যতম গ্রন্থ “ভূত ডামর তন্ত্র” থেকে নেয়া।

এই মন্ত্রটি যেমনটা সহজ, তেমনি এর প্রয়োগ বিধি খুবই সরল। যার কারণে যে কেউ এই বশীকরণ যাদু মন্ত্রটি প্রয়োগ করতে পারেন। এ জন্য শুধু মনে বিশ্বাস এবং সৎ উদ্দেশ্য থাকতে হবে। 

বশীকরণ, সম্মোহন, মোহিনী মন্ত্র বা অন্যান্য মন্ত্র বিষয়ে বলতে মন্তব্য বক্সে আমাদের জানাতে পারেন। আরো মন্ত্র বা বিভিন্ন বিষয়ে জানতে এই সাইটের বিষয়বস্তুগুলো দেখতে পারেন।

Previous Next
No Comments
Add Comment
comment url