মন্ত্র ও তাবিজের মাধ্যমে ঋণ থেকে মুক্তি পাবার উপায়

মানুষ অভাব কিংবা কোন বিশেষ কারণে ঋণের জালে আবদ্ধ হয়। ঋণ যে একটি বিশাল দায়িত্ব সেটা খুব ভালোভাবেই ঋণী ব্যক্তি বুঝতে পারেন। যিনি ঋণে আবদ্ধ তিনিই জানেন ঋণের বোঝা কতটা ভারী। অনেকেই ঋণের কবলে পড়ে আত্মহননের পথকে বেছে নেন। কিন্তু এটি সঠিক সমাধান নয়। এই প্রবন্ধে আমরা ঋণ থেকে মুক্তি পাবার জন্য একটি তান্ত্রিক-যান্ত্রিক মন্ত্র পদ্ধতি প্রয়োগ সম্পর্কে জেনে নেব এবং আশা করি এই মন্ত্র এবং যন্ত্র ব্যবহার করে আপনার মনবাঞ্ছা পূর্ণ হবে।

যদিও তন্ত্র শাস্ত্রগুলোতে অনেক ধরনের ঋণ মুক্তির মন্ত্র এবং যন্ত্রের উল্লেখ পাওয়া যায়, তবে সবগুলোর থেকে এই পদ্ধতিটি খুবই সহজলভ্য এবং অন্যান্য মন্ত্র যন্ত্র গুলোর থেকে খুবই সহজ। সেজন্যেই এই পদ্ধতি নিয়ে এই প্রবন্ধে আলোচনা করা হলো। এই মন্ত্র ও যন্ত্র পদ্ধতিকে ঋণ মুক্তির যন্ত্রম বলা হয়। এই ঋণ থেকে মুক্তির পাবার পদ্ধতিটি খুবই প্রাচীন এবং বহুল ব্যবহৃত।

এবার আসুন জেনে নেই এর ব্যবহার এবং প্রয়োগ পদ্ধতি এটি তৈরি করার জন্য আপনাকে কোনো মঙ্গলবার একটি শুভ দিনক্ষণে ভোজপত্রের উপর ডালিম গাছের ডালের কলম ব্যবহার করে এই ঋণ মুক্তির যন্ত্রটি লিখতে হবে এবং অবশ্যই যন্ত্রটি লিখার সময় ভোজপত্রের উপর একটি ধুপকাঠি জ্বালিয়ে একটু শুদ্ধি করে নিতে হবে। এই যন্ত্রটি লিখতে আপনি লাল বা কালো কালি ব্যবহার করতে পারেন।

এবার যন্ত্রম-টিকে পূজা করা হলে, নিচে দেয়া মন্ত্রটি ১০০৮ (এক হাজার আট) বার জপ করুন। এবার কোন শুভ দিনে অবশ্য সেটা মঙ্গলবার হতে হবে। সেই যন্ত্রটি তাবিজ বানিয়ে গলায় ধারণ করতে হবে। খেয়াল রাখবেন এই তাবিজটি পড়ার সময় থেকে প্রতি মঙ্গলবার আপনাকে উপোস থাকতে হবে সকাল থেকে সন্ধ্যা এবং নিরামিষ খাবার খেতে হবে। খুব প্রয়োজনে উপবাসে আপনি হালকা ফল ও জল খেতে পারেন। তবে অবশ্যই উপবাস ভাঙ্গার আগে প্রথমে জল খাবেন তারপর নিরামিষ খাবার খাবেন। এতে যন্ত্রটি খুবই কার্যকরী এবং শক্তিশালী হয়ে উঠবে আপনার জন্য। 

মন্ত্র: "ওম ঋণ মোচক মঙ্গল যন্ত্রায় নমঃ"
যন্ত্র:
     ৭৯৫  ৫    ৩৯  ৬৬৩
     ৩৭    ৬৭  ৮৯  ৬৫
     ৬৮    ০    ৩    ৮৮
     ১০    ৮৭  ৬৬  ২৪

প্রিয় পাঠক, ঋণ মুক্তির এই যন্ত্র ও মন্ত্র সম্পর্কে আপনার কোন মতামত বা প্রশ্ন থাকলে মন্তব্যে আপনি তা আমাদের কাছে লিখতে পারেন। ভালো থাকুন সুস্থ থাকুন। গণক্কারের সাথে থাকুন।
Previous Next
No Comments
Add Comment
comment url