আত্মরক্ষার জন্য একটি শক্তিশালী শবর মন্ত্র

এই প্রবন্ধে, আমি একটি খুব সহজ শবর রক্ষা মন্ত্র নিয়ে আলোচনা করবো। এই মন্ত্র যে কোনও বিপজ্জনক চাপ থেকে সহজেই যে কাউকে রক্ষা করতে সক্ষম। এই শবর রক্ষা মন্ত্রটি যে কোনও পুরুষ বা মহিলার জন্য খুব শক্তিশালী। এই শবর রক্ষা মন্ত্রটি ভারতীয় তন্ত্র শাস্ত্রে খুব প্রাচীন এবং গুপ্ত পদ্ধতিতে খুব গোপনে ব্যবহৃত হয়। একজন বিচলিত পরিবারের সদস্য হিসাবে, উদ্বিগ্ন ব্যবসায়ী হিসাবে, উদ্বিগ্ন কর্মচারী হিসাবে, বিচলিত প্রেমিক হিসাবে, কোনও চুক্তির উত্তেজনাপূর্ণ অংশীদার হিসাবে বা কোনও বিরক্ত পেশাদার ব্যক্তি হিসাবে এই শবর রক্ষা মন্ত্রটি চর্চা করতে পারেন। ৭ বার যেকোন পরিস্থিতিতে এই মন্ত্র উচ্চারণ করলেই কাজ হবে।

এছাড়াও এই মন্ত্র চর্চাকারি তার সামাজিক, পারিবারিক, কর্মক্ষেত্র, অফিস, চুক্তি, প্রেমে, আদালতের মামলায়, কোনও আইনি মামলায়, খারাপ সম্পর্কের জন্য, ব্যবসায়িক লেনদেন ইত্যাদির জন্য এই প্রতিরক্ষা মন্ত্রটি ব্যবহার করতে পারেন। শবর রক্ষা মন্ত্রটি প্রথম দিন একটি নীরব স্থানে বসে অনুশীলন করতে হবে। অবশ্য যে মন্ত্রটি অনুশীলন করবে সেটা পছন্দ সে একটি গোপন জায়গা বা নীরব জায়গায় বেছে নিতে পারে।

এখন এই শবর রক্ষা মন্ত্র অনুশীলনের প্রক্রিয়া বর্ণনা করছি, একটি দিনের সকালে, অনুশীলনকারী স্নান করবেন এবং পরিষ্কার পোশাক পরবেন, উত্তর বা পূর্ব দিকে মুখ করে একটি গদির উপর বসবেন, কিছু ধূপকাঠি জ্বালিয়ে প্রদীপ বা মোমবাতি জ্বালাবেন, এই মন্ত্রটি কেবল একদিনের জন্য ১০০৮ বার জপ করবেন। তারপরে একটি অশান্ত পরিস্থিতিতে বা প্রয়োজনে শক্তিশালী সুরক্ষার জন্য কেবল মন্ত্রটি ৭ বার জপ করবেন।

শবর রক্ষা মন্ত্রঃ

ওম নমঃ বাজরা কো কথা, 
জিসমে পিনাথ হামার পাথা, 
ঈশ্বর কি কুঞ্জি ব্রহ্মা কা তালা, 
মেরে আথোম কা সাথী হনুমন্ত রাখওলা।
Previous Next
No Comments
Add Comment
comment url