বায়স দ্বারা শত্রুকে উচ্চাটন করণ মন্ত্র পদ্ধতি

উচ্চাটন কর্মটি একটি পাপ কাজ, তন্ত্র শাস্ত্রতে স্পষ্ট ভাবে বলা রয়েছে। যে ব্যক্তি উচ্চাটন কর্ম করবে, তাকে পাপের সাজা ভোগ করতে হয়। যদিও তন্ত্র শাস্ত্রে এই সকল পাপ মোচনের উপায়ও রয়েছে, কিন্তু সে সম্বন্ধে আমরা পরে জানব। কারণ সিদ্ধ সাধক ছাড়া এই পাপমোচন করতে কেউ পারে না। আর সবার পক্ষে সিদ্ধি লাভ করা সহজ নয়। 

গুরুর আদেশ নির্দেশে নির্দিষ্ট কোন মন্ত্র সিদ্ধি লাভ করা এবং সিদ্ধি পুরুষ হওয়া এক নয়। সিদ্ধি পুরুষ হলে অনেক তপস্যা ধ্যান ও সাধনা করতে হয়। যাই হোক- যেহেতু এই প্রবন্ধের বিষয়ে এটি নয়, তো আমরা এ বিষয়ে যাচ্ছি না। এই প্রবন্ধে আমরা একটি শক্তিশালী উচ্চাটন মন্ত্র ক্রিয়া নিয়ে আলোচনা করব। এটি খুবই মারাত্মক একটি উচ্চাট মন্ত্র ক্রিয়া। এগুলো করার আগে অবশ্যই একজন বিশেষজ্ঞের অথবা গুরুর পরামর্শ নেওয়া আবশ্যক। 

লেপয়েৎ কাকপিত্তেন কীলঙ্গুলসম্ভবম্। 
লিখনেদযস্য ভবনে তস্যাচ্চাটনং ভবেৎ।

এই উচ্চাটন কর্মটি করার জন্য আপনার প্রয়োজন হবে একটি বায়সের পিত্ত। অনেকেই বায়স অর্থ হয়তো জানেন না। বায়স হলো পুরুষ কাক এবং বায়সী বলতে বোঝায় স্ত্রী কাক। অর্থাৎ কাক পাখি। আপনাকে যেটা করতে হবে তা হল ষটকর্ম সমাপনপূর্বক এক আঙ্গুল পরিমাণ কীলকে সেই বয়সের পিত্ত লেপিয়া নিম্নে দেয়া মন্ত্রটি সেই লেপানো কীলকে ৭ বার অভিমন্ত্রিত করে, যদি কোন বাড়িতে পুঁতে রাখা যায়। তাহলে সেই বাড়ির পরিবারের সকলের উচ্চাটন হয়। 

মন্ত্রঃ-“ওঁ হ্রীং দণ্ডিন দণ্ডিন মহাদণ্ডি চেন নমোঽস্তুতে ঠঃ ঠঃ।"
Previous Next
No Comments
Add Comment
comment url