শত্রুকে পরিবারসহ উচ্চাটন করার মন্ত্র ও উপায়

অনেক সময় শত্রু আমাদের জীবনকে অতিষ্ঠ করে তোলে। কিংবা কোনও পরিবার আপনাদের সবসময় বিরক্ত করে। হয়তো কেউ পরিবারের মান সম্মানের দিকে হাত বাড়ায়। অন্য সদস্যদের যে কোনও ভাবে ক্ষতি করার চেষ্টা করে। জীবন ঝুঁকিতে ফেলে দেয়। এই রকম নানাবিধ সমস্যায় পরে কেউ যদি শত্রু বা শত্রু পরিবারকে উচ্ছেদ করতে চায়, তাহলে এই প্রবন্ধ তাঁদের জন্য।

এই উচ্চাটন মন্ত্রের মাধ্যমে আপনি আপনার শত্রু বা শত্রুর পরিবারকে উচ্চাটন করতে পারবেন। আপনাকে শুধু এই মন্ত্রের দিক নির্দেশনা মেনে কাজ করতে হবে। যদিও আমি এরকম মন্ত্র এই ওয়েব সাইটে প্রকাশ করতে চাইনি। কিন্তু পাঠকদের অতিরিক্ত চাওয়াতে। তাদের সমস্যার সমাধানের ক্ষেত্রে। এই উচ্চাটণ মন্ত্র ও পদ্ধতিটি প্রকাশ করা হল।

প্রথম পদ্ধতি


এই মন্ত্রগুলো পাপ কাজের মধ্যে পড়ে। কারণ অন্যের ক্ষতি করা পাপ কাজ। তবে অনেকটা বাধ্য হয়েই নিজের মান সম্মান বা জীবন বাঁচাতে এই সকল তন্ত্র-মন্ত্র প্রয়োগ করতে হয়।

মন্ত্রঃ “ওঁ নমো ভগবতে রুদ্রায় হুং দংষ্ট্রকরালায় অমুকং সপুত্র- বান্ধবৈঃ সহ হন হন দহ দহ পচ পচ শীঘ্রং উচ্চাটয় উচ্চাটয় হুং ফট্ স্বাহা ঠঃ ঠঃ॥"

বিধি: ষটকম্মের নিয়মাদি সমাপনপূর্বক দাড়কাক ও কালপেচার পক্ষ দ্বারা উক্ত মন্ত্র একশত আট বার হোম করিলে, যে ব্যক্তির নামে হোম করা হইবে, তাহার সপুল্লবান্ধব সহিত উচাটন হইয়া থাকে। এখানে খেয়াল রাখবেন’ যেখানে অমুকং শব্দ রয়েছে, সেখানে কাঙ্ক্ষিত ব্যক্তির নাম বলতে হবে।

দ্বিতীয় পদ্ধতি


মৃতকন্তু পুরুষস্য নির্মাল্যং চেলমেবচ। 
প্রেতালয়ে সমাগৃহ যস্য গেহে নিধাপয়েৎ। 
অষ্টম্যাঞ্চ চতুৰ্দ্দশ্যা তথৈবোচ্চাটনং ভবেৎ। 
উদ্ধৃতেন শান্তি॥

অর্থাৎ- চতুৰ্দ্দশী কিংবা অষ্টমী তিথি হইলে সেই রাত্রে শ্মশানে যাইয়া মৃত ব্যক্তির বস্ত্র এবং নিম্মাল্য সংগ্রহ করিতে হইবে, ঐ বস্ত্র যাহার গৃহে প্রোথিত করা যায়, তাহার উচাটন হইয়া থাকে। ইহাও ষটকর্ম্মের নিয়মানুসারে করিতে হয় এবং যে স্থানে এক লক্ষ মড়া পোড়ান হয় নাই, এরূপ শশ্মানের কাপড় ও নিম্মাল্য আবশ্যক।

Previous Next
No Comments
Add Comment
comment url