শ্মশানের ছাই দিয়ে শত্রু উচ্চাটন তন্ত্র

এই প্রবন্ধে যে শত্রু উচ্চাটন তন্ত্রটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, এটি কার্যকরী ভয়ঙ্কর বটে। ভয়ঙ্কর অর্থ হচ্ছে এই কার্যক্রম এমন ভাবে উচ্চাটন করে যে, শত্রু ব্যাকুল হয়ে যায়। দ্রুত কার্যকরী উচ্চাটন তন্ত্র-মন্ত্র গুলোর মধ্যে এটি একটি। যদি আপনি আপনার শত্রুকে আপনার পথ থেকে সরাতে চান বা রিমুভ করতে চান তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য। 

এটি একটি তন্ত্র এইতন্ত্র করার নিয়ম হচ্ছে, প্রথমে আপনাকে ষটকর্ম সকল নিয়ম পালন করতে হবে। তারপর যে কোন মঙ্গলবার রাত্রে আপনাকে শ্মশানে যেতে হবে। সঙ্গে করে নিয়ে যেতে হবে এক টুকরো কালো কাপড়। অবশ্যই কাপড় পরিষ্কার হতে হবে। সেই কাপড়ে করে শ্মশান থেকে কিছু অঙ্গার আনতে হবে অর্থাৎ শ্মশানের ছাই বেঁধে আনবে। আপনি যখন এই কাজটি করবেন তখন যেন কেউ আপনাকে না দেখে। অতি গোপনে আপনাকে এই কাজটি করতে হবে। 

এবার শুরু হবে আপনার প্রধান কাজ, শ্মশানের অঙ্গার বা ছাই রাখা কাপড়টিকে আপনাকে একটি পুটলির মত করতে হবে, তারপর লাল সুতো দিয়ে সেটাকে পেঁচিয়ে পেচিয়ে বাঁধতে হবে। অর্থাৎ সুতোয় মোড়ানো একটি পুটলি (পেটি) আপনাকে তৈরি করতে হবে। এই এখন এই পুটলি যদি কোন শত্রুর গৃহে পুতে রাখা যায়, তাহলে এক সপ্তাহের মধ্যে সেই শত্রুর উচ্চাটন হয়। 

যদি কেউ এই উচ্চাটন কাটাতে চায়, তাহলে তাকে অবশ্যই সেই শ্মশানের ছাই এর পুটলিটি গৃহ থেকে সরাতে হবে। এতে ওই শত্রু ধীরে ধীরে আবার সুস্থ হয়ে যাবে।
Previous Next
No Comments
Add Comment
comment url