প্রেমিক প্রেমিকার মধ্যে ঝগড়া লাগানো উপায়

প্রেমিক প্রেমিকার মধ্যে ঝগড়া

প্রেম হলো স্বর্গীয়। ইংরেজিতে একটি উক্তি আছে, “লাভ ইজ ব্লাইন্ড” অর্থ: ভালোবাসা অন্ধ। কিন্তু, প্রেম-ভালোবাসা যদি অবৈধ বা পরিবার, সমাজের বিপক্ষে থাকে, তবে সেটা বর্জন করাই শ্রেয়। অথবা  যদি কেউ পরিবার ও সমাজে নিজেকে কলঙ্কের হাত থেকে বাঁচানোর জন্য — বোন, ভাই, ভাস্তি, ভাগ্নে, ভাগ্নী, ভাবি, বউ (পরকিয়া প্রেম), আন্টির প্রেমের বিচ্ছেদ করাতে চান। তাহলে তান্ত্রিক উপায় ব্যবহার করে নিচের প্রেমিক প্রেমিকা ঝগড়া লাগানো মন্ত্রটি প্রয়োগ করতে পারেন।

মন্ত্র — “ সত্ত নাশ আদেশ গুরু কো, 
আক ঢাক দোনাে বন রাষ্ট্র। 
অমুক অমুকী এ্যায়সী কার, 
জ্যায়সে কুকার অন্তর বিলাঈ ” ৷৷ 

বিধি — প্রথমে মন্ত্রটি ১০,০০০ ( দশ হাজার ) বার জপ করে সিদ্ধ করে নিতে হবে। মন্ত্র মধ্যে অমুকার স্থানে প্রেমিকের নাম ও অমুকীর স্থলে প্রেমিকার নাম বলতে হবে। শনিবার দিন থেকে আরম্ভ করে ৭ দিন পর্যন্ত আখের ৭ টি পাতার ওপর মন্ত্র লিখে আগুন জ্বেলে পােড়াবে। এইভাবে ৭ দিন করলে প্রেমিক প্রেমিকার মধ্যে বিদ্বেষণ বা ঝগড়া সৃষ্টি হবে।

বিঃদ্রঃ — প্রিয় পাঠক, দুজনের মধ্যে বিচ্ছেদ, ঝগড়া লাগানো, বিবাদ, শত্রুতা ও বিরােধ এর চিন্তা উৎপন্ন করা। একে বলা হয় অভিচার কর্ম এবং এই কাজ পাপ মধ্যে গণ্য। তাই দ্বেষবশতঃ এর প্রয়ােগ করা উচিত নয়। যখন নিজের ঘর, পরিবার, সম্মান, প্রতিষ্ঠা ও সম্পত্তির হানি হতে থাকে, দ্বিতীয় কোনও উপায় থাকে না, তখন শেষ উপায় হিসাবে এর প্রয়ােগ করা চলে।
Previous Next
No Comments
Add Comment
comment url