অনামিকা আঙ্গুল আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে

আপনার অনামিকা (রিং ফিঙ্গার) এবং তর্জনী আঙুলের মধ্যে রয়েছে কিছু গোপনীয়তা। আপনি কী ধরনের ব্যক্তি তা সম্পর্কে এটি অনেক কিছু বলতে পারে। এই পরীক্ষাটি কেবল পুরুষদের ক্ষেত্রেই প্রযোজ্য। কারণ এই আঙ্গুলগুলির দৈর্ঘ্য পুরুষদের মধ্যে টেস্টোস্টেরনের মাত্রা নির্দেশ করে। তিন ধরণের আঙুল রয়েছে। চিত্র: ক, খ এবং গ.

ক. অনামিকা (রিং ফিঙ্গার) তর্জনি আঙুলের চেয়ে বড়

এর মানে, আমরা এখানে সুদর্শন পুরুষদের সম্পর্কে কথা বলছি। যাদের অনামিকা আঙুল তর্জনী অপেক্ষা আকারে বড়। তারা মনোমুগ্ধকর এবং প্রত্যেকের সাথে সঙ্গ পেতে পারে। কিন্তু তারা কিছুটা মেজাজি এবং কাজে ঝুঁকি নিয়ে থাকে। এর অর্থ হ'ল এই ধরণের ব্যক্তি প্রায়শই তাদের সহকর্মীদের চেয়ে বেশি অর্থোপার্জন করে।

খ. অনামিকা (রিং ফিঙ্গার) তর্জনীর চেয়ে ছোট

এই হাতগুলির পুরুষরা খুব আত্মবিশ্বাসী এবং এমনকি কিছুটা স্নিগ্ধ হতে পারে। এই লোকেদের প্রায়শই একা থাকতে সমস্যা হয় না এবং বিরক্ত হওয়া পছন্দ করেন না। তবে যখন প্রেমের কথা আসে তখন তারা কম আত্মবিশ্বাসী হয়। কারণ তারা আগে পদক্ষেপ নেওয়া এবং যে কোন বিষয়ে যেচে উদ্যোগ গ্রহণকারী নয়।

গ. অনামিকা (রিং ফিঙ্গার) এবং তর্জনী একই সমান

এই হাতযুক্ত পুরুষরা ভাল মধ্যস্থতাকারী, খুব অনুগত এবং প্রেমময়। এই ধরণের ব্যক্তির সাথে সবকিছুই ভারসাম্যপূর্ণ। তারা শান্ত এবং সমস্ত কিছু সুচারুভাবে করে। যেন এটি সমস্তই সুসংহত।

Previous Next
No Comments
Add Comment
comment url