আপনার আঙ্গুল বলে দিবে আপনার ব্যক্তিত্ব কেমন?

নিচের ছবিটি ভালো করে দেখুন আর নিজের হাতের আঙ্গুলের সাথে মিলিয়ে নিন। এবং নাম্বার অনুযায়ী বৈশিষ্ট্য পড়ুন।

নাম্বার আঙুল

আপনি আপনার ব্যক্তিগত জীবন, অনুভূতি এবং গোপনীয়তা নিজের কাছে রাখতে পছন্দ করেন।নিজেকে একাকি রাখতে ভালো বাসেন তাই "সত্য" জানা আপনার পক্ষে কঠিন হতে পারে। বাইরের খোঁজ খবর রাখা আপনার কাছে বেশ কঠিন। এ বিষয়ে আপনার প্রকৃত বন্ধু আপনাকে সাহায্য করে। আপনি হৃদয়বান এবং সংবেদনশীল তাই পোষা প্রাণীদের পছন্দ করেন। আপনার বন্ধুরা আপনাকে দয়াবান এবং মজাদার ব্যক্তি হিসেবে চিনে।

নাম্বার আঙুল

আপনি একজন অনুগত ব্যক্তি এবং আপনি কখনও মানুষকে এড়িয়ে যান না। আপনি প্রেমে দ্রুত এবং আগ্রহী। প্রেমে আপনি সহজেই কারো মন জয় করতে পারেন। এটিই আপনার আত্মবিশ্বাসের জন্য সমস্যা তৈরি করতে পারে। এই কারণে, আপনার কাছাকাছি অপরিচিত কেউ থাকলে তার সাথে পরিচয় না হলে সর্বদা স্বাচ্ছন্দ্য বোধ করেন না। যদি আপনি কোনও কিছুর জন্য লক্ষ্য নিয়ে কাজ করেন তবে আপনি সর্বদা সফল হন।

নাম্বার আঙুল

আপনি এমন একজন ব্যক্তি যিনি বেশিরভাগ কাজ অনুভূতি দিয়ে করেন এবং কখনও কখনও আপনার এই অনুভূতিগুলি সামলে রাখতে সমস্যা হয়। এটি আপনাকে খোলা মনের মানুষে রূপান্তরিত করে, তবে অনেক সময় আপনার অনুভূতিগুলি আপনাকে কিছুটা নিয়ন্ত্রণ করে। আপনি সহজেই কোন কিছুতে জড়িয়ে যেতে পারেন। আর, আপনাকে যদি এমন কিছু করতে হয় যা সময় ও অর্থ নষ্ট করে, তবে সেগুলিও ছেড়ে দিতে পারেন। আপনি সর্বদা সকলকে খুশি করতে চান, যা আপনাকে নিজের যত্ন নেওয়ার আগে কখনও কখনও অন্য লোকদের যত্ন নিতে উদ্ধুদ্ধ করে।

Previous Next
No Comments
Add Comment
comment url