‘হস্তরেখা’ হাত দেখা শেখার বই PDF download

প্রিয় পাঠক, আপনাদের স্বাগতম আমাদের ওয়েবসাইটে। যদি কেউ হঠাৎ এসে আপনার হাত দেখে আপনার কিছু অতীত বা ভবিষ্যত বলে দেয়, আপনি অবশ্যই চমকে যাবেন। এবং মনে মনে ভাববেন, সেটা কিভাবে জানল বা কোথা থেকে শিখেছে?

হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন এটি হচ্ছে জ্যোতিষ বিদ্যা বা হস্তরেখাবিদ্যা। যে বিদ্যার মাধ্যমে মানুষের হাত দেখে তার অতীত ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দেয়া যায়, তাকেই হস্তরেখাবিদ্যা বলে। আর যারা মানুষের হাতে দেখি কিছু বলে দেন তাদের বলা হয় হস্তরেখা বিশারদ বা জ্যোতিষ।

এই পোস্টে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি তা হচ্ছে একটি বই সম্পর্কিত আলোচনা। এই বইটির মাধ্যমে আপনি হস্ত রেখা গননা করতে পারবেন। এখানে চিত্রসহকারে হস্তরেখা শেখার বিষয়গুলো সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। আমাদের মধ্যে অনেকেরই ইচ্ছা থাকে হাত দেখা শেখার। যদি আপনি সেই ব্যক্তি হন, যে হাত দেখা বা হস্তরেখা শিখতে আগ্রহী। তাদের জন্য এই বইটি খুবই কাজে দেবে। এই বইটিতে রয়েছে হাতের আঙ্গুলে বিচার, রেখা বিচার, হাত দেখে ব্যক্তির বৈশিষ্ট্য বিচার সহ অনেক কিছু।

বইটি যাতে আপনাদের কাছে সহজলভ্য হয়, সেই জন্য আমরা পিডিএফ (PDF) এর ব্যবস্থা করেছি। আপনারা পিডিএফ ডাউনলোড দিয়ে বইটি আপনাদের কাছে রাখতে পারেন। তবে একটি কথা বলে রাখা ভাল; হস্তরেখা শিখতে হলে চর্চা করতে হয়। আপনি যদি নিয়মিত চর্চা করেন, তাহলে আপনার বিষয় গুলো যেমন খেয়াল থাকবে তেমনি আপনি হাত দেখায় পারদর্শী হয়ে উঠবেন।

সাধারণত, হাত দেখা শিখতে হলে প্রথমে হাতের গঠন দেখতে হয়। তারপর হাতের আংগুল দেখতে হয়। তারপর কর রেখা দেখতে হয় এবং সবশেষে হস্তরেখা বিচার করে ভাগ্য বলতে হয়। হস্তরেখা দেখে ভাগ্য পুরোপুরি মিলে যাবে তেমনটা নয়। হস্তরেখার মধ্যে জ্যোতিষীরা কোন ব্যক্তির সম্ভাব্য ভবিষ্যত বানী বলে দিয়ে থাকেন। যাতে ব্যক্তি সচেতন হতে পারে।

আমরা সেই সচেতনতার লক্ষ্যে এই হাত দেখার বইটি পিডিএফ আকারে আপনাদের মাঝে তুলে ধরলাম। বইটির মধ্যে হস্তরেখা বিচার সকল তথ্য এবং বর্ণনা সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। যে কেউ এই বইটি পড়ে হস্তরেখা বিচার করতে পারবেন।

যদিও বিশ্বাস-অবিশ্বাস ব্যক্তিগত বিষয় তবুও আপনি নিচে লিংক থেকে হাত দেখে শেখার বইটি ডাউনলোড দিয়ে পড়তে পারেন। হয়তো বইটি আপনার ভালো লাগতে পারে।

ধরণ: PDF
আকার: 3 MB
ভাষা: বাংলা

বই ডাউনলোড লিঙ্ক:

Previous Next
1 Comments
  • Unknown
    Unknown July 3, 2021 at 5:54 PM

    very Excellent post.

Add Comment
comment url