স্বামী স্ত্রীর মনের অমিল দূর করার তদবির উপায়

বিবাহ একটি সামাজিক এবং পবিত্র বন্ধন। যার মাধ্যমে স্বামী এবং স্ত্রী সামাজিক ও ধর্মীয় ভাবে জীবনসঙ্গী হিসেবে সম্পর্ক স্থাপন করেন। অনেকের দাম্পত্য জীবনে সুখ লেগেই থাকে, আবার কিছু কিছু সংসারে স্বামী স্ত্রীর অমিল যেন ছাড়তেই চায় না। আর্থিক অবস্থা থেকে সংসারের নানা টানাপোড়নে দম্পতিদের জীবন অতিষ্ঠ হয়ে যায়। এছাড়াও রয়েছে ভুল বুঝাবুঝি এবং একে অপরকে জানতে না পারার ব্যর্থতা।

স্বামী স্ত্রীর মনের অমিল হওয়ার অনেক কারণ রয়েছে। সেগুলো ব্যক্তিগত হতে পারে অথবা পরোক্ষভাবেও হতে পারে। যখন সংসারে স্বামী স্ত্রীর এ রকম মনোমালিন্য দেখা দেয়, তখন অনেকেই এর সমাধান খুঁজতে থাকেন। ছোট ছোট সমস্যাগুলো বুঝিয়ে-সুজিয়ে সংশোধন করা যায়। কিন্তু অভ্যন্তরীণ অমিলগুলো কখনো টাকা পয়সা খরচ করেও সংশোধন করা যায় না। 

আপনার সংসার জীবনে যদি এরকম মনোমালিন্য বা স্বামী-স্ত্রীর মধ্যে অমিল থেকে থাকে‌। তাহলে, সমাধান স্বরূপ নিম্নের তদবির দুটি প্রয়োগ করে সংসারের শান্তি ফিরিয়ে আনতে পারেন এবং স্বামী-স্ত্রীর মধ্যে মিল তৈরি করতে পারেন।

স্বামী-স্ত্রীর অমিলের তদবীর

স্বামী ও স্ত্রীর মধ্যে মিল-মহববৎ না থাকিলে নিম্নোক্ত ১নং নকশাটি লিখিয়া কবজ বানাইয়া স্বামী অথবা স্ত্রীর শরীরে ব্যবহার করিবে। আল্লাহর রহমতে মিল ও মহববৎ পয়দা হইবে।

স্বামী-স্ত্রীর মধ্যে বেশী মহব্বতের তদবীর স্বামী-স্ত্রীর মাঝে বেশী মহববতের জন্য বৃহস্পতিবার দিন নিম্নোক্ত ২নং নকশাটি কাগজে লিখিয়া কবজ বানাইয়া স্ত্রীর শরীরের ব্যবহার করিবে। আল্লাহর রহমতে উভয়ের মধ্যে বেশী মহববৎ পয়দা হইবে।


Previous Next
No Comments
Add Comment
comment url