বাড়ি ঘর থেকে জিন পরী ভূত দূর করার দোয়া তদবির

যদি কোনো ব্যক্তি বা কেউ জিন-ভূতের আছরে অতিষ্ঠ হয়ে থাকেন এবং এদের হাত থেকে রেহাই পেতে চান। তাহলে নিম্নোক্ত তদবির গুলো তাদের জন্য খুবই উপকারী। দোয়া ও তদবির গুলো সঠিকভাবে পালনের জন্য নিজেকে পাক-পবিত্র রাখবেন, পরিষ্কার পোশাক পরিধান করবেন, ঐদিন মাছ-মাংস খাবেন না। মনকে শান্ত রাখবেন এবং শুদ্ধ বস্ত্রে বসে দোয়া ও তদবির প্রয়োগ করবেন।

বাড়ী ঘর হইতে জ্বীন-ভূত দূর করার জন্য নিম্নোক্ত দোয়া (প্রথম তদবির) কাগজে লিখিয়া ঘর ও বাড়ির চতুর্কোনায় লটকাইয়া দিলে, আল্লাহর রমহতে জ্বিন-ভূতের আক্রমন হইতে রেহাই পাওয়া যাইবে।

প্রথম তদবির:

يا معشر الجن والإنس إن ستطعتم أن تنفذوا من أقطار السموت والأرض فانفذوا - لاتنفذون إلا بسلطان - نباي الاء ربكما تكذبان - يرسل عليكما شراط من نار ونحاس
فلاتنتصران- فبای الاء ربكما تكذبان - الهی بـحـرمـت يـمـليـخا مکسلمین - کشفوطط - يونس تبيونس - آذر فـتـونـس - كشافطـيـونـس - بـوانـس - بوس - قطمير الله الرحمن الرحيـم - ان لاتـعـلـوا انه من سليمان وانـه بسـم على واتونى مسلمين - بحـق سـلـيـمان بن داؤد عـلـيـهـما اصف يـرخــياء بن السلام - وبـحـق

দ্বিতীয় তদবির:

আছীব দূর করার জন্য নিম্নোক্ত নকশাটি কাগজে লিখিয়া জ্বিন গ্রন্থ রুগীকে দেখাইলেই, আল্লহর রহমতে আছীব দূর হয়ে যাবে। নিম্নোক্ত নকশা:

বদ নজর ও আছিব দূর করার তদবীর

বদনজর ও আছীব গ্রস্থ রোগীর সঙ্গে নিম্নোক্ত তাবিজটি লিখিয়া কবজ বানাইয়া ব্যবহার করিলে, আল্লাহর রহমতে আরগ্য লাভ করিবে।

তাবিজটি এই:
 بسم الله الرحمن الرحيم - لا اله الا الله محمد رسول الله 
والله خيـر الحـافـظيـن اعـوذ بكلمات الله التامات كلها من شر ما خلق الله شافي الله كافي الله حافظ بسم الله الله الله

জ্বিন পরীর আছ দূর করার তদবীর 

নিম্নোক্ত তাবিজটি কাগজে লিখিয়া জ্বিন-পরী গ্রস্থ রোগীর গলায় বাঁধিয়া দিবে। আল্লাহর রহমতে আছর দূর হইয়া যাইবে। আর যেই ঘরে জ্বিন-পরীর উপদ্রব আছে সেই ঘরে এই তাবিজ লিখিয়া লটকাইয়া রাখিবে। তাবিজ এই:

Previous Next
No Comments
Add Comment
comment url