প্রিয় মানুষের ছবি ব্যবহার করে তাকে বশীকরণ করুন

এই মন্ত্রটি মিশরীয় তান্ত্রিক পদ্ধতির আদলে। এর দ্বারা ছেলে মেয়েকে এবং মেয়ে ছেলেকে বশীকরণ করতে পারে। এশিয়া এবং ইউরোপীয় মুসলিম দেশগুলোতে এই তন্ত্রের বেশ প্রচলন রয়েছে। বিশেষ করে যারা দূরের মানুষকে কাছে পেতে চান, তারা এই মন্ত্রটি ব্যবহার করেন।

যেহেতু এটাকে সত্যিকার প্রেমের শক্তিশালী মন্ত্র বলা হয়। তাই কাউকে ভালোবেসে বিয়ে করার জন্য এই মন্ত্রটি প্রয়োগ করুন। অন্যথায় মন্ত্রটি প্রয়োগ করতে নিষেধ করা হলো।

প্রেমের এই মন্ত্রটি সম্পূর্ণ করতে আপনার যা প্রয়োজন হবে তা হল; যাকে বশীকরণ করতে চান তার একটি ফটো লাগবে এবং মসজিদের মোমবাতি লাগবে। পূর্ণিমার রাতে যদি আপনি এই মন্ত্রটি প্রয়োগ করেন, তাহলে খুবই ভালো হয়।

ছবিটি হাতে নিয়ে মসজিদ থেকে আনা মোমবাতির আলোতে ধরুন এবং ফটোতে যে ছেলে অথবা মেয়ে রয়েছে, তার চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে নিম্নোক্ত মন্ত্রটি বলুন:

"تماماً كما أتوق لخادم الله (الاسم) بعد عبدي المحبوب لله (الاسم) ، فدعه يتوق ويشتاق لي وحدي. فليكن ذلك إلى الأبد وإلى الأبد. آمين! "

উচ্চারণঃ “ত্বামান কামা আতুক লিখাদিম আল্লাহ (নিজের নাম) বায়েদ ইবদি আলমাহবুব লিলাহ (প্রিয় জনের নাম), ফাদাহে ইয়াতুক ওয়াশতাক লি ওয়াহাদী। ফাল্যাকুন ঢালিক 'ইলা আল'আবাদ ওয়া'ইলা আল'আব্দি। আমিন!”

মন্ত্রটি অবশ্যই মনোযোগ সহকারে পড়বেন এবং একটু শব্দ করে পড়ুন, যাতে নিজের কথা নিজের কানে শুনতে পারেন। মনে-মনে মন্ত্র পড়বেন না। মন্ত্র পড়া শেষে সেই মোমবাতির আগুনে ছবিটি পুড়িয়ে ফেলুন এবং ছাই গুলো বাতাসে উড়িয়ে দিন। এতে, শ্রীঘ্রই আপনার প্রতি তার ভালোবাসার অনুভূতি তৈরী হবে। 

Previous Next
No Comments
Add Comment
comment url