গাছের পাতা দিয়ে পছন্দের মেয়েকে পটানোর বশিকরণ টোটকা

আপনি যদি কোনও মেয়েকে বশীভূত করতে চান তবে আপনি তাকে প্রলুব্ধ করার জন্য এই টোটকা টি ব্যবহার করতে পারেন। যারা তাদের ভালবাসা পায় না, তাদের দ্বারা এই টোটকা ব্যবহৃত হয়। যদি একটি ছেলে একটি মেয়েকে পছন্দ করে কিন্তু তার ভালবাসা পেতে ব্যর্থ হয়। সেই ব্যর্থতার কারনে মনের ভীতর খুব কষ্ট হয়। তাই যখন কোনও উপায় থাকে না, তখন বশিকরণ মন্ত্র বা টোটকা ব্যবহার করা হয়। অনেকেই নিজের জীবনে মেয়ে পাটানোর মন্ত্র ও টোটকা ব্যবহার করেন। এই টোটকা ব্যবহার করে অনেকেই জীবনে ভালোবাসার অভাব অর্জন করেছেন।

পিপল পাতা দিয়ে বশিকরণ

মেয়ের পটানোর অনেক উপায় রয়েছে, তবে এখন আমরা আপনাকে একটি টোটকা বলি, যা থেকে আপনি মেয়ে বশীভূত করতে পারেন। আপনি যদি কোনও মেয়েকে পটাতে চান, তবে আপনি পিপল পাতা ব্যবহার করতে পারেন। 

প্রথমে পিপলের ২টি পাতা ভেঙে নিয়ে আসুন। আপনি যে মেয়েটিকে পেতে চান তার নাম একটি পাতায় লিখুন। গোরোচনা বা কলম দিয়েও লিখতে পারেন। তবে বশীকরণে গোরোচনার ব্যবহার খুবি কার্যকরী। এটি করার পরে, আপনি একই গাছের নীচে একটি পাথর দিয়ে এই পাতাটি চাপা দিয়ে রাখুন। নামটা যেন উপড় দিকে থাকে। এই কাজ করার পর দ্বিতীয় পাতাটি নিয়ে তাতে সিঁদুর দিয়ে মেয়ের নাম লিখে দিন। এই পাতাটি আপনার বাড়ির ছাদে উল্টো দিকে রাখুন (নামটি নিচের দিকে রাখবেন) এবং এটিতে একটি পাথর রাখুন। এই টোটকা করার সময়, আপনি আপনার পছন্দের মেয়েটির কথা মনে মনে স্বরণ করবেন। এই টোটকা টি করার মাধ্যমে, সময় এলে আপনার ইচ্ছা পূরণ হবে।
Previous Next
No Comments
Add Comment
comment url