হঠাৎ অর্থপ্রাপ্তির জন্য কুবের মন্ত্র

প্রতিনিয়ত উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক মন্দা দেখা দিচ্ছে। যার প্রভাবে আমরাও আচ্ছাদিত। টাকার মান কমে যাওয়ায় অনেকের টাকা সঞ্চয় হচ্ছে না। অর্থাৎ যে টাকা দিনে কামাই করছেন, সেই টাকা সেদিনই শেষ হয়ে যাচ্ছে। অনেকের তো অর্থনৈতিক মন্দ এমন ভাবে দেখা দিয়েছে যে, পরিবার সামলাতে হিমশিম খাচ্ছে।

এই প্রবন্ধে আমরা একি বিষয়ে আলোচনা করব। যে মন্ত্রটি নিয়ে আমরা আলোচনা করব সেই মন্ত্রটি খুবই প্রভাবশীল। আপনি যদি কর্মক্ষম ব্যক্তি হন এবং এই মন্ত্রটি প্রয়োগ করেন তাহলে দেখবেন, কোন না কোন ভাবে হঠাৎ আপনার কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে এবং অর্থপ্রাপ্তি হচ্ছে।

এর জন্য শুধু মন্ত্রের বিধিগুলো মানতে হবে, মনে আত্মবিশ্বাস রাখতে হবে। মন্ত্রের ভালো ফলাফল পাওয়ার জন্য আপনি ষটকর্মের বিধানগুলো পড়তে পারেন। এতে আপনি সঠিকভাবে মন্ত্রের প্রয়োগ করতে পারবেন।

এই মন্ত্রটির নাম হচ্ছে কুবের মন্ত্র। সম্পদের দেবী লক্ষ্মী হওয়া সত্বেও কুবের কে বলা হয় ধন-সম্পত্তির দেবতা। হিন্দু ধর্মীয় শাস্ত্র গুলো পড়লে দেখা যায় কুবেরের প্রভাব এবং তার ধন-সম্পত্তির প্রাচুর্যের প্রমাণ। এছাড়াও শাস্ত্রগুলো পর্যালোচনা করলে দেখা যায়, অতীতে অনেক রাজা-প্রজাগণ কুবেরের আরাধনা করে বিত্তবান হয়েছেন। 

হঠাৎ অর্থপ্রাপ্তির কুবের মন্ত্র

ওঁ যক্ষায় কুবেরায় বৈশ্রবণায় ধন-ধান্য সমৃদ্ধিং মে দেহি দাপয় স্বাহা।”

বিধি—উপরোক্ত মন্ত্রটি শিবালয়ে বসে ১,০০,০০০ (এক লক্ষ) জপ করলে মন্ত্র সিদ্ধ হয় এবং হঠাৎ অর্থলাভ হয়।
Previous Next
No Comments
Add Comment
comment url