পারিবারিক ও আর্থিক সমস্যা দূরীকরণের কিছু বিস্ময়কর টোটকা

মানুষ তার জীবনে নানান সময় নানান সমস্যার সম্মুখীন হন। এর মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে অর্থ সংকট এবং সংসারে অশান্তি। এই সমস্যা দুটো যেন মানুষের পিছু ছাড়ে না। এর ফলে মানুষ এই সমস্যা দুটো থেকে মুক্তি পেতে মরিয়া হয়ে ওঠে। প্রিয় পাঠক, এই প্রবন্ধে এরকমই সমস্যা থেকে রেহাই পাওয়ার জন্য কিছু টোটকা নিয়ে আলোচনা করা হবে। এগুলোকে শুধু টোটকা নয়, বিস্ময়কর কৌশলও বলতে পারেন। আশা করি টোটকা গুলোর মাধ্যমে আপনারা উপকৃত হবেন। আসুন কথা না বাড়িয়ে শুরু করি...

কিছু বিস্ময়কর টোটকা


১টি খচ্চরের দাঁত পকেটে রাখলে কখনোই আর্থিক সংকটে পড়তে হয় না।

এক টাকার কয়েন নিন। রাতে মাথায় বালিশের নিচে রেখে ঘুমান। সকালে নিঃশব্দে শ্মশানে নিক্ষেপ করুন। শরীর সুস্থ থাকবে। 

কোন কাজে বাসা থেকে বের হওয়ার সময় প্রথমে উল্টো দিকে চার কদম এগোন, তারপর কাজে যান, কাজ অবশ্যই ভালো ভাবে হয়ে যাবে।

যে কোন কাজে যাওয়ার সময় একটি দাগহীন লেবু গোবরে পুঁতে দিন। এর উপর কিছু কামিয়া সিঁদুর ছিটিয়ে দিন। এখন গোবরকে তোমার কাজ বলে চলে যান। কাজ হয়ে যাবে।

শ্রাবণ মাসে যখন প্রথমবার বৃষ্টি হয়, তখন ছোটখাল থেকে বয়ে যাওয়া জলে স্নান করলে দুর্ভাগ্য দূর হয়।

শনিবার কাঁচা ঘানি সরিষার তেল খান। এবং সেই তেলের পাত্রে আপনার ছায়া দেখুন, এর পরে এই তেল গুলি একজন গরীবকে দিন। এতে করে শনির ক্রোধও প্রশমিত হবে।

যে ব্যক্তি একটি কালো বিড়ালের দাঁত সংগ্রহ করে পরেন তিনি কখনই সমস্যায় পড়বেন না। তবে বিড়ালকে মেরে তার দাঁত সংগ্রহ করবেন না।

ময়ূরের কঙ্কাল একটি প্রতিরক্ষামূলক শেল।  এটি শিশুর গলায় পরলে সে ভূত-প্রেত, জাদু-টোনা দ্বারা আক্রান্ত হয় না।

যদি কোন মেয়ে তার শ্বশুর বাড়ির দিকে আস্ত হলুদ, এক টুকরো পিতল, সামান্য গুড় ছুঁড়ে দেয় তবে সে তার শ্বশুর বাড়িতে সর্বদা নিরাপদ এবং সুখী থাকবে। যে কোন জায়গা থেকে শ্বশুরবাড়ির দিকে এগুলো ছুরতে পারে।

উজ্জ্বল সবুজ সুতোর রিল (টোটা), সবুজ কাগজ, আস্ত হরিদ্রা (হলুদ), পিতলের টুকরো- এ সব একসঙ্গে কুয়োতে ​​আটকে রাখলে ঘর থেকে বেরিয়ে যাওয়া মানুষ ফিরে আসে।
Previous Next
No Comments
Add Comment
comment url